২১ জানুয়ারী ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

৬ দিন আগে নিখোঁজ ব্যক্তির লাশ মিললো সেপটিক ট্যাংকে

৬ দিন আগে নিখোঁজ ব্যক্তির লাশ মিললো সেপটিক ট্যাংকে

অনলাইন রিপোর্টার ॥ ফেনীর ছাগলনাইয়ায় ছয় দিন আগে নিখোঁজ এক ব্যক্তির অর্ধগলিত লাশ পাওয়া গেছে তার ঘরের পাশের সেপটিক ট্যাংকে।

আবুল কালাম নামে ৫৪ বছর বয়সী ওই ব্যক্তি উপজেলার রাধানগর ইউনিয়নের পশ্চিম মধুগ্রামের সামছুল হকের ছেলে। এক সময় তিনি সেনাবাহিনীর বাবুর্চির (কুক) চাকরি করতেন।

ছাগলনাইয়া থানার ওসি এমএম মুর্শেদ জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ বৃহস্পতিবার রাতে সেপটিক ট্যাংক থেকে কালামের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপতালের মর্গে পাঠিয়েছে।

“সুরতহালে কালামের মাথার পেছনে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে প্রাথমিকভাবে ধারণা করছি আমরা।”

কালামের দ্বিতীয় স্ত্রী রেখা আক্তার (৪০) ও বড় ছেলে মো. হাসানকে (১৬) জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে বলেও জানিয়েছেন ওসি।

নিহতের বোন জরিনা বেগম জানান, তার ভাই আবুল কালাম বিয়ে করেছেন তিনবার। প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর রেখা আক্তারকে বিয়ে করেন। পরে ঢাকায় আরেক গার্মেন্টকর্মীকে বিয়ে করেন তিনি। তবে ফেনীর বাড়িতে দ্বিতীয় স্ত্রী রেখার সঙ্গেই থাকতেন।

গত ৪ জানুয়ারি সন্ধ্যা থেকে কালামের কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না এবং তার ফোনও বন্ধ পাওয়া যাচ্ছিল জানিয়ে জরিনা বলেন, “পরদিন দুপুরে রেখা তার তিন ছেলে আর এক মেয়েকে নিয়ে বাবার বাড়ি চলে যায়।”

এরপর বৃহস্পতিবার কালামের ঘরের পাশের সেপটিক ট্যাংক থেকে দুর্গন্ধ ছড়াতে থাকলে স্থানীয়রা দেখতে পায় ট্যাংকের ঢাকনা সামান্য খোলা, ভেতরে লাশ।

ছাগলনাইয়ার ওসি মুর্শেদ বলেন, কালাম ছয়দিন আগে নিখোঁজ হলেও পরিবারের পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ করা হয়নি। বিষয়টি সন্দেহজনক হওয়ায় তার স্ত্রী ও বড় ছেলেকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে।

নির্বাচিত সংবাদ