২২ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নওগাঁর নব নির্বাচিত এমপি জনকে সন্মাননা

নওগাঁর নব নির্বাচিত এমপি জনকে সন্মাননা

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ আজ শুক্রবার নওগাঁ সদর আসনের নব নির্বাচিত এমপি ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জনকে সর্বকালের বিরল সন্মাননা দিয়েছে নওগাঁবাসী। সংসদ সদস্য হিসেবে শপথ গ্রহণের পর এদিন দুপুরে প্রথম নওগাঁ এসে পৌঁছলে দলের নেত্কার্মীরা ছাড়াও সর্বস্তরের সাধারণ মানুষের পক্ষ থেকে তাকে এই সন্মাননা দেয়া হয়।

ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন এমপি ঢাকা থেকে শুক্রবার বেলা সাড়ে ১১টায় নওগাঁয় এসে পৌঁছান। কয়েক হাজার মটরসাইকেল, মাইক্রোবাস, বেবীট্যাক্সী, অটোরিক্সায় করে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ বিভিন্ন অংগ সংগঠনের হাজার হাজার নেতা কর্মী ছাড়াও বিভিন্ন শ্রেনীপেশার সাধারণ মানুষ তাঁকে সান্তাহার থেকে অভ্যর্থনা জানিয়ে নওগাঁয় নিয়ে আসেন। নওগাঁ শহরে প্রবেশের পর কাপড়পট্টি, কালিতলা, মাংসহাটির মোড়, হোটেলপট্টি, মুক্তিরমোড় হয়ে প্রধান সড়ক ধরে জেলা আওয়ামী লীগ কার্যালয় চত্বরে তাঁকে নিয়ে আসা হয়। এ সময় রাস্তার দু’ধারে দাঁড়িয়ে হাজার হাজার নারী পুরুষ শিশু কিশোর নব নির্বাচিত এই সংসদ সদস্যকে হাত নেড়ে অভিননন্দন জানান।

পরে আওয়ামীলীগ অফিসের সামনে আয়োজিত এক সমাবেশে সর্বস্তরের মানুষের পক্ষ থেকে ফুলের মালা ও তোড়া দিয়ে তাঁকে শুভেচ্ছা জানানো হয়। পরে সেখানে দেয়া এক সংক্ষিপ্ত বক্তব্যে জন বলেন, আমার বাবাকে আপনারা ভালোবাসতেন। বাবা নওগাঁর জন্য অনেক কিছু করে গেছেন। আজ বাবা নেই কিন্তু আপনারা আমার পাশে আছেন। আমি নওগাঁর সকলের সন্তানের মত। আপনাদের সকলের সহযোগিতা আর দোয়া নিয়ে নওগাঁবাসী যে আশা প্রত্যাশায় আমাকে ভোট দিয়ে সংসদ সদস্য নির্বাচিত করেছেন, সে সকল প্রত্যাশা আমি পুরন করবো।

পরে তিনি শহরের চকপ্রান মহল্লায় তাঁর বাবা বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক ও সাবেক বানিজ্যমন্ত্রী আব্দুল জলিলের কবর জিয়ারত করেন।এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নির্মল কৃষ্ণ সাহা, সাংগঠনিক সম্পাদক জাভেদ জাহাঙ্গীর সোহেল ও বিভাস মজুমদার গোপাল, পৌর আওয়ামী লীগের সভাপতি দেওয়ান ছেকার আহমেদ শিষান, ইলিয়াস তুহিন রেজা, সিরাজুল ইসলামসহ জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছ্ত্রালীগ, মহিলালীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের কয়েক হাজার