২১ জানুয়ারী ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বঙ্গবন্ধুর দুই কন্যা ও তাদের পরিবারের কারোরই ফেসবুক পেজ নেই

স্টাফ রিপোর্টার ॥ আওয়ামী লীগের পক্ষ থেকে সবাইকে সতর্ক করে দিয়ে বলা হয়েছে, বঙ্গবন্ধুর কন্যাদ্বয় শেখ হাসিনা, শেখ রেহানা এবং শেখ হাসিনার কন্যা সায়মা ওয়াজেদ হোসেন পুতুল এমনকি তাদের পরিবারের কারোরই অফিসিয়াল কোন ফেসবুক পেজ এখনও চালু হয়নি। এ রকম পেজগুলোর পরিচালক-এ্যাডমিনদের আমরা অনুরোধ করব পেজগুলোকে ‘আন-অফিসিয়াল’ হিসেবে ঘোষণা দিয়ে আমাদের সহযোগিতা করবেন। অন্যথায় আমরা আইনী ব্যবস্থা নিতে বাধ্য হব।

শুক্রবার দলের কেন্দ্রীয় দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ এমপি স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘আমরা গত কিছুদিন ধরেই অত্যন্ত উদ্বেগের সঙ্গে লক্ষ্য করছি যে, বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা, কনিষ্ঠ কন্যা শেখ রেহানা, বঙ্গবন্ধুর দৌহিত্র রাদওয়ান মুজিব সিদ্দিক ও বঙ্গবন্ধুর দৌহিত্রী সায়মা ওয়াজেদ হোসেন পুতুলের নামে কিছু ‘ফেক ফেসবুক একাউন্ট/পেজ’ পরিচালিত হচ্ছে এবং সেসব পেজ থেকে নানা রকম বিভ্রান্তিমূলক, মিথ্যা, বানোয়াট তথ্য-সংবাদ প্রচার করা হচ্ছে।

দেশবাসী ও গণমাধ্যমকে অবহিত করতে বিজ্ঞপ্তিতে বলা হয়, বঙ্গবন্ধুর দৌহিত্র, প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদের একটি ভেরিফায়েড ফেসবুক পেজ (), শেখ রেহানার পুত্র আওয়ামী লীগের গবেষণা প্রতিষ্ঠান সেন্টার ফর রিসার্চ এ্যান্ড ইনফরমেশনের (সিআরআই) ট্রাস্টি রাদওয়ান মুজিব সিদ্দিকের একটি ফেসবুক আইডি (https://www.facebook.com/radwan.siddiq) অফিসিয়ালি চালু আছে। যা তারা নিজেরাই পরিচালনা করে থাকেন। একই সঙ্গে জানানো যাচ্ছে, সামাজিক যোগাযোগ মাধ্যমের বিভিন্ন প্ল্যাটফর্মে উপমহাদেশের সর্ববৃহৎ রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের উপস্থিতি রয়েছে। ফেসবুক, টুইটার এবং ইউটিউব-এ দলটির অফিসিয়াল পেজ ও চ্যানেল রয়েছে। এগুলো হলো- ফেসবুক (), টুইটার: (), ইউটিউব: (https://www.youtube.com/user/myalbd.)

নির্বাচিত সংবাদ