২৪ জানুয়ারী ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ফটিকছড়িতে আগুনে ১০ বসত ঘর ভস্মীভূত

নিজস্ব সংবাদদাতা, ফটিকছড়ি, ১১ জানুয়ারি ॥ উপজেলার নানুপুর ইউনিয়নের পশ্চিম বড়ুয়া পাড়ায় ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় ১০টি বসতঘর সম্পূর্ণরূপে পুড়ে গেছে। বৃহস্পতিবার মধ্যরাতে এ ঘটনা ঘটে। এতে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে। এ ঘটনায় প্রদীপ বড়ুয়া, মানিক বড়ুয়া, অরুণ বড়ুয়া, বকুল বড়ুয়া (বানু), অমল বড়ুয়া, ঝন্টু বড়ুয়া, স্বপন বড়ুয়া, শুভক্ষণ বড়ুয়া, মিন্টু বড়ুয়া, হিরোমন বড়ুয়া, মন্টু বড়ুয়ার বসতঘর পুড়ে যায়।

কালকিনি

নিজস্ব সংবাদদাতা কালকিনি, মাদারীপুর থেকে জানান, কালকিনিতে রাতের আঁধারে অগ্নিকান্ডের গবাদি পশুসহ তিনটি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে করে প্রায় তিন লক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়েছে। শুক্রবার ভোরে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। তবে রান্নাঘর থেকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। জানা যায়, উপজেলার পূর্ব এনায়েতনগর এলাকার মোহরদ্দিরচর গ্রামের অসহায় বাকপ্রতিবন্ধী ইকবাল হোসেনের রান্নাঘর থেকে প্রথমে আগুনের সূত্রপাত।

সৈয়দপুর

স্টাফ রিপোর্টার নীলফামারী থেকে জানান, আগুনে পুড়ে সৈয়দপুর উপজেলার হাতিখানার গাউসিয়া কনফেকশনারির কারখানা ছাই হয়েছে। শুক্রবার সকাল ৭ টায় অগ্নিকান্ডের ঘটনা ঘটে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত বলে প্রতিষ্ঠানটির মালিক হাজি আওরঙ্গজেব জানান।

এই মাত্রা পাওয়া