২৪ মার্চ ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বগুড়ায় শ্বাসরোধে ব্যবসায়ী খুন

স্টাফ রিপোর্টার,বগুড়া অফিস ॥ বৃহস্পতিবার রাতে কাহালু উপজেলায় আপেল মাহমুদ (৩০) নামে এক ব্যবসায়ী খুন হয়েছে। তাকে শ্বাস রোধ করে হত্যা করে রাস্তার ধারে ফেলে রাখা হয়। তার বাড়ি পাশের জেলা গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ফাঁসিতলার মোঘলটুলি গ্রামে। পুলিশ জানায়, আপেল মাহমুদ এলসি ব্যবসায়ী ছিলেন। তার মা গুরুতর অসুস্থ হওয়ায় বগুড়া টিএমএসএস হাসপাতালে ভর্তি করা হয়েছিল। রাত সাড়ে ৮টার দিকে আপেল হাসপাতাল থেকে বের হওয়ার পর নিখোঁজ হয়। রাত সাড়ে ১০টার দিকে কাহালু থেকে নামুজা সড়কে তিনদিঘী বাজার এলাকার পাশে তার লাশ পাওয়া যায়। শুক্রবার সকালে পরিবারের লোকজন খবর পেয়ে তার লাশ শনাক্ত করে। পুলিশ জানিয়েছে, সরু দড়ির মতো কিছু গলায় পেঁচিয়ে তাকে শ্বাস রোধ করে হত্যা করা হয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। তবে কি কারণে এই হত্যাকান্ড এবং অন্য কোথাও হত্যা করা হয়েছে কিনা সে বিষয়ে পুলিশ নিশ্চিত হতে পারেনি।

ভালুকায় জোড়া খুন

নিজস্ব সংবাদদাতা ভালুকা, ময়মনসিংহ থেকে জানান, ভালুকায় শুক্রবার ৬ ঘণ্টার ব্যবধানে পৃথক দুটি ঘটনায় ভাইয়ের হাতে অপর ২ ভাইয়ের মৃত্যু হয়েছে।

জানা যায় শুক্রবার বিকেল ৪টার দিকে ভালুকা ইউনিয়নের নিশাইগঞ্জ গ্রামে রাস্তার পাশে নতুন ঘর নির্মাণকে কেন্দ্র করে ছোট ভাই আজিম উদ্দিনের সঙ্গে বড় ভাই আব্দুল মালেকের (৬০) সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে ছোট ভাই আজিম উদ্দিন লাঠি দিয়ে বড় ভাই মাথায় আঘাত করে। এতে ঘটনাস্থলেই আব্দুল মালেক মারা যায়। আব্দুল মালেক ওই গ্রামের মৃত হেকমত আলীর পুত্র। অপরদিকে একই দিন সকালে শুক্রবার উপজেলার মল্লিকবাড়ি ইউনিয়নের নয়নপুর গ্রামে ঘরের সামনে প্রস্রাব করাকে কেন্দ্র করে বড় ভাই ধনুর লাঠির আঘাতে ছোট ভাই রব মিয়া (১৮) নিহত হয়েছে।

পীরগঞ্জে বৃদ্ধ

সংবাদদাতা পীরগঞ্জ, ঠাকুরগাঁও থেকে জানান, পীরগঞ্জ কোষারানীগঞ্জ ইউনিয়নের নাকাটি এলাকায় টাঙ্গন নদী থেকে বৃহস্পতিবার রাতে থানা পুলিশ অজ্ঞাতনামা এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে। গায়ের রং ফর্সা, সাদা দাড়ি ও লম্বা আকৃতির লাশটি ব্রিজের নিচে পানিতে ভাসতে দেখে স্থানীয় লোকজন থানা পুলিশকে খবর দেয়। থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান, এসআই আব্দুল আজিজ ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাশটির পরিচয় জানা যায়নি।

বরিশালে যুবক

স্টাফ রিপোর্টার বরিশাল থেকে জানান, নিখোঁজের সাতদিন পর রাসেল সরদার (৩৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে বরিশাল কোতোয়ালি মডেল থানা পুলিশ। নিহত রাসেল ঢাকার কেরানীগঞ্জের শুক্কুর আলী সরদারের পুত্র।

শুক্রবার বেলা ১১টার দিকে বরিশাল নগরীর চাঁদমারী খেয়াঘাট এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। থানার এসআই তানজিল আলম বলেন, কীর্তনখোলা নদীর চারকাউয়ার দিক থেকে পানিতে লাশটি ভেসে আসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে তারা লাশটি উদ্ধার করেন। নিহতের ম্যানিব্যাগ থেকে তার পরিবারের একটি ফোন নাম্বার পাওয়া যায়। পরে ফোন নাম্বারে যোগাযোগ করে জানতে পারি গত সাতদিন পূর্বে কেরানীগঞ্জ থানায় রাসেল নিখোঁজ হওয়ায় একটি সাধারণ ডায়েরি করেছে তার পরিবার।

কেরানীগঞ্জে যুবক

নিজস্ব সংবাদদাতা কেরানীগঞ্জ থেকে জানান, কেরানীগঞ্জে খেজুরবাগ কবরস্থান রোডের পাশ থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বেলা সাড়ে ১১টায় দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে। নিহত যুবকটির বয়স আনুমানিক (২০) বছর।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই মোঃ বাছির উদ্দিন বলেন, শুক্রবার সকালে খেজুরবাগ সাতপাখি কবরস্থান রোডে এলাকাবাসীর মাধ্যমে আমরা জানতে পারি রাস্তার পাশে এক যুবকের লাশ পড়ে আছে।