২২ মার্চ ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নওগাঁয় মোটরবাইক ও ট্রাক্টরের সংঘর্ষ ॥ নিহত এক

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ১১ জানুয়ারি ॥ শুক্রবার দুপুরে মহাদেবপুরে ট্রাক্টর ও মোটরবাইকের মুখোমুখি সংঘর্ষে মোঃ রাসেদ (২৭) নামে এক মোটরবাইক আরোহী নিহত ও আহত হয়েছে মতিউর রহমান (২৫) নামে আরেক আরোহী। মহাদেবপুর-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের আখেড়া মোড় এলাকার মালিহা চালকলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোঃ রাশেদ উপজেলার উত্তরগ্রাম ইউনিয়নের উত্তরগ্রাম চক্কামাল গ্রামের আব্দুল মালেকের পুত্র ও আহত মতিউর রহমান উত্তরগ্রাম পলিপাড়া গ্রামের বাসিন্দা। প্রত্যক্ষদর্শীরা জানায়, মহাদেবপুর থেকে উত্তরগ্রাম যাওয়ার পথে আখেড়া মোড় এলাকার মালিহা চালকলের সামনে বিপরীতদিক থেকে আসা একটি ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই রাশেদের মৃত্যু হয়। এ সময় গুরুতর আহত হয় মতিউর রহমান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মহাদেবপুর হাসপাতালে ভর্তি করে।

ভালুকা

নিজস্ব সংবাদদাতা ভালুকা ময়মনসিংহ থেকে জানান, ভালুকা সাগরদীঘি সড়কের উথুরা পেট্রোল পাম্পের সামনে শুক্রবার সকালে মোটরসাইকেল দুর্ঘটনায় আবু হানিফ (২২) নামে চালকের মৃত্যু হয়েছে ।

জানা যায়, ঘটনার সময় ভরাডোবা ঘাটাইল সড়কে মোটরসাইকেলে করে যাওয়ার সময় ওই স্থানে পৌঁছলে পেছন থেকে একটি দেশী (ভাইরাস) গাড়ি ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় উপজেলার পানিভান্ডা গ্রামের আলাউদ্দিনের পুত্র আবু হানিফ (২২) ঘটনাস্থলেই মারা যায়।