২১ মার্চ ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নেত্রকোনায় ৪০ বাসযাত্রীর অল্পের জন্য রক্ষা

নেত্রকোনায় ৪০ বাসযাত্রীর অল্পের জন্য রক্ষা

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা ॥ ভয়াবহ সড়ক দুর্ঘটনা থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছে নেত্রকোনা-মদন সড়কের ৪০ বাসযাত্রী। তবে এ দুর্ঘটনায় অন্তত ৩০ যাত্রী আহত হয়েছে। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে নেত্রকোনা-মদন সড়কের মাটিকাটা এলাকায়।

জানা গেছে, শনিবার সকাল সাড়ে দশটার দিকে গাজী এন্টারপ্রাইজের একটি যাত্রীবাহী বাস মদন থেকে নেত্রকোনায় আসার পথে নিয়ন্ত্রণ হারিয়ে আটপাড়া উপজেলার মাটিকাটা এলাকার রাস্তার পাশের পুকুরে পড়ে যায়। পুকুরে পানি কম থাকায় স্থানীয়দের সহায়তায় যাত্রীরা বাস থেকে বেড়িয়ে যেতে সক্ষম হয়। তবে দুর্ঘটনায় অন্তত ৩০ যাত্রী আহত হয়।

গুরুতর আহত আটপাড়া উপজেলার অভয়পাশা গ্রামের মেহেদী হাসান মনির (২৫), কেন্দুয়া উপজেলার বটতলা গ্রামের ওয়ালিদ (২৬) ও একই উপজেলার বাট্টা গ্রামের আকলিমাকে (৫) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এদিকে পুলিশ ও দমকল বিভাগের কর্মীরা তিনঘণ্টা চেষ্টার পর বাসটি পুকুর থেকে উদ্ধার করতে সক্ষম হয়েছে। তবে বাসের চালক ঘটনার পরপরই পালিয়ে গেছে। ঘটনার পর থেকে ওই সড়কে বাস চলাচল বন্ধ রয়েছে। সপ্তাহখানেক আগে একই এলাকায় যাত্রীবাহী বাসের চাপায় সিএনজি যাত্রী মা-মেয়ে নিহত হয়।