২২ মার্চ ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ভিশন পণ্য কিনে থাইল্যান্ড-নেপাল ভ্রমণের সুযোগ

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ক্রেতার জন্য বিশাল ছাড় ও অফার নিয়ে এসেছে দেশের জনপ্রিয় ইলেক্ট্রনিকস পণ্যের ব্র্যান্ড ভিশন। মেলায় ক্রেতা ভিশন পণ্য কিনলেই পাচ্ছেন সর্বনিম্ন ৭ থেকে সর্বোচ্চ ২০ শতাংশ পর্যন্ত ছাড়। এবারের মেলা উপলক্ষে ভিশনের সবচেয়ে বড় চমক ৩ দিন ৪ রাত ঢাকা-থাইল্যান্ড-ঢাকা ও ঢাকা-নেপাল-ঢাকা কাপল ট্যুর প্যাকেজ।

উপহার সামগ্রীর মধ্যে রয়েছে ভিশনের ২২২ লিটার রেফ্রিজারেটর, ৩২ ও ২২ ইঞ্চি এলইডি টেলিভিশন, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন, ইলেক্ট্রিক ওভেন, এয়ার কুলার, রাইস কুকার ও ইলেক্ট্রিক আয়রন।

শুক্রবার সপ্তাহিক ছুটির দিনে ভিশনের প্যাভিলিয়ন ঘুরে দেখেন জনপ্রিয় অভিনেতা ও ভিশনের ব্র্যান্ড এ্যাম্বাসেডর জাহিদ হাসান। তিনি ভিশনের বিভিন্ন ডিজাইনের বৈচিত্র্যময় পণ্যের সমাহার দেখে মুগ্ধ হন এবং প্যাভিলিয়নে আসা ক্রেতার সঙ্গে কথা বলেন।

প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল বলেন, মেলায় ক্রেতাকে আমাদের উন্নত প্রযুক্তি ও গুণগত মানসম্পন্ন ইলেক্ট্রনিকস পণ্যের সঙ্গে পরিচয় করিয়ে দিতে বেশ বড় পরিসরে অংশ নিয়েছি। সাধারণত ইলেক্ট্রনিকস পণ্য থেকে দীর্ঘদিন সেবা পাওয়া নির্ভর করে এর সঠিক ব্যবহারের ওপর। এবারের মেলায় আমরা সেই বিষয়টি ক্রেতার সামনে তুলে ধরার চেষ্টা করছি। -বিজ্ঞপ্তি

উর্ধমুখী বিশ্ব পুঁজিবাজার

অর্থনৈতিক রিপোর্টার ॥ প্রায় এক মাস টানা পতনের পর গেল এক সপ্তাহ ধরে সূচকের উর্ধমুখী ধারায় লেনদেন হচ্ছে বিশ্ব পুঁজিবাজারে।

রয়টার্স জানায়, গেল ৫ সপ্তাহের মধ্যে সর্বোচ্চ পয়েন্টে অবস্থান করছে অধিকাংশ স্টক এক্সচেঞ্জের সার্বিক সূচক।

সপ্তাহের ব্যবধানে জাপানের নিক্কি-২২৫ সূচক বেড়েছে প্রায় ৩ শতাংশ। এছাড়া যুক্তরাজ্য, ফ্রান্স, জার্মানি, যুক্তরাষ্ট্র, চীন, ভারত, তাইওয়ান, অস্ট্রেলিয়াসহ অধিকাংশ দেশের পুঁজিবাজারের সার্বিক সূচকও গেল ১ সপ্তাহ ধরে উর্ধমুখী রয়েছে।

বিশ্লেষকরা বলছেন, চীন ও যুক্তরাষ্ট্রের মধ্যে বাণিজ্য শুল্ক ইস্যুতে দ্বন্দ্ব নিরসনের পথে রয়েছে- এমন সম্ভাবনায় ইতিবাচক ধারায় রয়েছে বিশ্ব পুঁজিবাজার। নতুন বছরে উর্ধগতি ধারা অব্যাহত থাকবে বলে জানান বিশ্লেষকরা।