২৪ জানুয়ারী ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বলিউডে কার বিপরীতে দেখা যাবে বিশ্ব সুন্দরী মানষীকে?

বলিউডে কার বিপরীতে দেখা যাবে বিশ্ব সুন্দরী মানষীকে?

অনলাইন ডেস্ক ॥ মানষী চিল্লার। তিনি মিস ওয়ার্ল্ড ২০১৭। তার দিকে নজর সবার। বিশ্বসুন্দরীর খেতাব জয়ের পর থেকে প্রচন্ডই ব্যস্ত তিনি। একের পর এক ছবির প্রস্তাব আসছে তার কাছে। কখনও রোহিত শেট্টি, একতা কাপুর, আবার কখনও জনপ্রিয় পরিচালক ফারাহ খান, করণ জোহর। সূত্রের খবর, এরা প্রত্যেকেই মানষীকে নিজেদের ছবিতে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন। তবে প্রথমদিকে কোনো প্রস্তাবেই রাজি হননি তিনি।

তবে বেশ কয়েকটি বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। এমনকি, কাজ করেছেন বেশ কয়েকজনের নামী ফ্যাশন ডিজাইনারের হয়েও কাজ করেছেন তিনি। তবে ছবিতে কাজ করা নিয়ে তেমনভাবে মুখ খোলেননি মানষী। কিন্তু এবার হয়তো তিনি বলিউডের জন্য রেডি। তাই সাইন করে ফেলেছেন তার প্রথম মুভি। তাও আবার ফারাহ খানের পরিচালনায়। বিপরীতে শোনা গিয়েছে বেশ কয়েকটি নাম৷ যেমন কার্তিক আরিয়ান, ভিকি কৌশল।

নির্মাতাদের কথায়, কিছুই এখনও চূড়ান্ত হয়নি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও সামনে এসেছে। যেখানে দেখা যাচ্ছে ফারহা খানের সঙ্গে দেখা করতে গিয়েছেন মানষী। কিন্তু পাপারাৎজিরা সেখানে হাজির রয়েছে, এরপর মুখ ঢাকতে শুরু করেন তিনি। আর এই ভিডিওটি সামনে আসতেই জল্পনা শুরু হয়েছে। কী হয়, এখন সেটাই দেখার।

এই মাত্রা পাওয়া