১৭ জানুয়ারী ২০১৯

বিএনপি বেপরোয়া হলেও সরকার ধৈর্যশীল ॥ কাদের

বিএনপি বেপরোয়া হলেও সরকার ধৈর্যশীল ॥ কাদের

অনলাইন ডেস্ক ॥ আজ বৃহস্পতিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশের প্রস্তুতি কার্যক্রম পরিদর্শনে এসে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাংবাদিকদের বলেন, ‘সংসদে বিরোধী দলের আসনে বসবেন ১৪ দলের শরিকরা। বিরোধী দলের আসনে বসলে সরকারে জন্যেও ভালো। তাদের জন্যেও ভালো। শরিকরা বিরোধী দলে থাকলে সমালোচনা থেকে সরকার শুদ্ধ হতে পারবে।’

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ১৪ দলীয় জোট আদর্শিক ও নির্বাচনী জোট আর মহাজোট কৌশলগত জোট। মহাজোট বা ১৪ দলে কোনো টানাপোড়েন নেই, ভাঙনের সুর নেই, বিভেদ নেই। তবে কোনো ভুল বোঝাবুঝি হলে আলোচনা করে তা নিরসন করা হবে।

এ সময় বিএনপিকে বেপরোয়া গাড়ির চালকের সঙ্গে তুলনা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তিনি বলেন, ‘বিএনপির এখন লেজেগোবরে অবস্থা। ঐক্যফ্রন্টে ভাঙনের সুর বেঁজে ওঠেছে। পরাজিত বিএনপি বেপরোয়া হলেও সরকার ধৈর্যশীল। আওয়ামী লীগের বিশাল বিজয় এর সাথে দেশ ও দেশের মানুষের প্রতি বিশাল দায়িত্ব রয়েছে’।

আগামী ১৯ জানুয়ারি স্মরণকালের বিশাল সমাবেশ হবে জানিয়ে তিনি বলেন, নির্বাচনে গণজোয়ারের মতো ১৯ তারিখেও সোহরাওয়ার্দী উদ্যানে গণজোয়ার সৃষ্টি হবে।