১৮ এপ্রিল ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

জাতীয় ঐক্যফ্রন্টে নীতি ও আদর্শের ঘাটতি আছে ॥ ওবায়দুল কাদের

জাতীয় ঐক্যফ্রন্টে নীতি ও আদর্শের ঘাটতি আছে ॥ ওবায়দুল কাদের

অনলাইন রিপোর্টার ॥ জাতীয় ঐক্যফ্রন্টে নীতি ও আদর্শের ঘাটতি আছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, জাতীয় ঐক্যফ্রন্টে নীতি ও আদর্শের ঘাটতি আছে। এ জোট যেভাবে গঠিত হয়েছে তাতে প্রথম থেকেই মনে হয়েছে এ জোট টিকবে না।

আজ শুক্রবার সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে তিনি এ কথা বলেন।

সংরক্ষিত নারী আসনে এবার আগ্রহী প্রার্থীর সংখ্যা বেশি উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, দলের জনপ্রিয়তা ও গ্রহণযোগ্যতা বাড়ায় প্রার্থীও বেড়েছে। তবে ত্যাগী নেতাকর্মীদেরই এ পদের জন্য বেশি মূল্যায়ন করা হবে। বিশেষ করে গত নির্বাচনে যারা মনোযোগ দিয়ে কাজ করেছেন তাদের অগ্রাধিকার দিয়ে বিবেচনা করা হবে।

ওবায়দুল কাদের বলেন, আগামীকাল শনিবার সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের ‘বিজয় সমাবেশে’ দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা গুরুত্বপূর্ণ বার্তা দেবেন। নেতাকর্মীদের ক্ষমতার অপব্যবহার না করতে সতর্ক করবেন তিনি। এছাড়া দুর্নীতি, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ এর কথা পুনরুল্লেখ করে নেতাকর্মীদের এসব থেকে দূরে থাকার আহ্বান জানাবেন দলের সভাপতি। বিশেষ করে মাদক নির্মূল অভিযানে সবাইকে ঝাঁপিয়ে পড়ার নির্দেশনা আসবে এ সমাবেশ থেকে। প্রধানমন্ত্রী তার বক্তব্যে ভবিষ্যৎ উন্নয়ন পরিকল্পনা বিস্তারিত তুলে ধরবেন।

নির্বাচিত সংবাদ