১৮ এপ্রিল ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

টস জিতে ব্যাটিং নিয়ে সিলেটের সংগ্রহ ১৫৮

টস জিতে ব্যাটিং নিয়ে সিলেটের সংগ্রহ ১৫৮

অনলাইন ডেস্ক ॥ বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) সিলেট পর্বে একদিন বিরতির পর আজ শুক্রবার দিনের প্রথম ম্যাচে টসে জিতে ব্যাটিং নিয়ে সিলেট অধিনায়ক ডেভিড ওয়ার্নারের ৬৩ রানের দুর্দান্ত ইনিংসে সিলেটের সংগ্রহ দাঁড়ায় ১৫৮ রান।

সিলেটের ওপেনিংয়ে নামা সাব্বির রহমান ও লিটন দাস শুরু থেকেই হাত খুলে খেলা শুরু করেন। তবে দুজন মিলে ৩৮ রান তোলার পর ফেরেন লিটন। ঢাকা অধিনায়ক সাকিবের বলে আম্পায়ার নট আউট ঘোষণা করলেও রিভিউ নেয় ঢাকা। আর তাতেই ১৪ বলে ২১ রান করে ফেরেন লিটন। ইনিংসে ৪টি চার ও একটি ছক্কা হাঁকান তিনি।

লিটন ফেরার মাত্র এক বল পরই ফেরেন আরেক ওপেনার সাব্বিরও। আন্দ্রে রাসেলের বলে সীমানায় রনি তালুকদারের হাতে ধরা পড়েন তিনি। আউট হয়ে ফেরার আগে ১৬ বলে ১১ রান করেন সাব্বির।

বড় স্কোরের আভাস দিয়েও বেশি সময় উইকেটে থাকতে পারেননি আফিফ হোসেন। ১৭ বলে ১৯ রান করে অ্যান্ড্রিউ বির্চের বলে উইকেটের পেছনে নূরুল হাসান সোহানের হাতে ধরা পড়ে ফেরেন তিনি। ১৯ রানের এই ইনিংসে দুটি চার ও একটি ছক্কা হাঁকান তিনি। অলোক কাপালি শূন্য রানেই ফেরেন রুবেল হোসেনের বলে। ৬ বলে ৬ রান করে সুনীল নারাইনের বলে বোল্ড হয়ে দলকে বেশ সমস্যায় ফেলে যান নিকোলাস পোরান।

ডেভিড ওয়ার্নার গেলো ম্যাচে ৬১ রানের পর এ ম্যাচেও করলেন ৬৩ রান। ৪৩ বলে খেলেন ৬৩ রানের ইনিংস। যার মধ্যে আছে ৮টি চার ও একটি ছক্কার মার। তবে ইনিংসের এই পর্যায়ে সাকিবের বলে নাঈমের হাতে ক্যাচ দিয়ে ফেরেন সিলেট অধিনায়ক।

তবে এক প্রান্ত আগলে রাখেন জাকের আলী। অবশ্য ১৮ বলে ২৫ রান করে বির্চের বলে রুবেলের হাতে ক্যাচ দিয়ে ফেরেন। এক রান করে তাসকিন আহমেদও ফেরেন বির্চের বলে।

শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ১৫৮ রান তোলে সিলেট সিক্সার্স। জেতার জন্য ঢাকাকে করতে হবে ১৫৯ রান।

নির্বাচিত সংবাদ