২৩ ফেব্রুয়ারী ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সিলেট সিক্সার্সকে ৬ উইকেটে হারিয়েছে ঢাকা ডায়নামাইটস

সিলেট সিক্সার্সকে ৬ উইকেটে হারিয়েছে ঢাকা ডায়নামাইটস

অনলাইন ডেস্ক ॥ সিলেট পর্বে ঢাকা ডায়নামাইট মাটিতে নামিয়েছে রাজশাহী কিংসকে। আজ শুক্রবার সাকিব আল হাসানের অলরাউন্ড নৈপুণ্য জয়ের ধারায় ফিরেছে তারা। সিলেট সিক্সার্সকে ৬ উইকেটে হারিয়েছে ঢাকা ডায়নামাইটস।

১৫৯ রানের লক্ষ্যে খেলতে নেমে অধিনায়ক সাকিবের ৪০ বলে ৮ চার আর ২ ছক্কায় ৬০ রান ও ক্যারিবীয় তারকা আন্দ্রে রাসেল। ২১ বলে ২ চার আর ৪ ছক্কায় ১৭ ওভারের মাঝেই ম্যাচের ইতি ঘটান ওভার বাউন্ডারিতে। ঢাকা জয় পায় ৪ উইকেট হারিয়ে।

এর আগে জয়ের লক্ষ্যে খেলতে নামা ঢাকা ৩৭ রানে ৩ উইকেট হারালে ঢাকাকে জয়ের পথে ধরে রাখেন অধিনায়ক সাকিব। দলের পক্ষে সাকিব গড়েন ঝড়ো হাফসেঞ্চুরি।

টস জিতে ব্যাটিংয়ের শুরুটা করেছিলো সিলেট সিক্সার্স। অধিনায়ক ডেভিড ওয়ার্নার সিলেট পর্বের পরেই বিদায় নেবেন বিপিএল থেকে। তার আগেই জানিয়েছিলেন শেষ দুই ম্যাচ স্মরণীয় করে রাখতে চান দারুণ কিছু করে। ঝড়ো হাফসেঞ্চুরিতে সিলেটকে বড় সংগ্রহ পাইয়ে দিয়েছেন ৪৩ বলে ৬৩ রানের ইনিংস খেলে। ব্যক্তিগতভাবে স্মরণীয় কিছু করলেও সেই ভূমিকা কাজে আসেনি শেষ পর্যন্ত। তার ইনিংসে ছিলো ৮টি চার ও ১টি ছয়। তার ঝড়ো ব্যাটিংয়ে ৮ উইকেটে ১৫৮ রানের সংগ্রহ দাঁড়ায় সিলেট।

ঢাকার পক্ষে তিনটি উইকেট নেন বার্চ, দুটি নেন সাকিব আল হাসান। একটি করে নেন সুনিল নারিন, আন্দ্রে রাসেল ও রুবেল হোসেন। ম্যাচসেরা সাকিব আল হাসান।