১৯ জানুয়ারী ২০১৯

সমাবেশ মঞ্চে শেখ হাসিনা

সমাবেশ মঞ্চে শেখ হাসিনা

অনলাইন রিপোর্টার ॥ সদ্য অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরুঙ্কুশ বিজয় উদযাপনে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের মহাসমাবেশে দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভামঞ্চে এসে উপস্থিত হয়েছেন।

শনিবার বেলা ৩টার পরপরই অনুষ্ঠানস্থলে উপস্থিত হন তিনি, এর আগে সকাল থেকে ঐতিহাসিক এই উদ্যান স্লোগান আর গানে মুখর রেখেছেন দলটির নেতা-কর্মী-সমর্থকরা।

দুপুর আড়াইটার পর পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে মহাসমাবেশ শুরু হয়।

মানিকগঞ্জের নির্বাচিত সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজের গান পরিবেশনার মধ্য দিয়ে বেলা তিনটার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মঞ্চে আরোহণ করেন।

দুপুর আড়াইটার পর সমাবেশের মূল পর্ব শুরু হলেও তার আগে সংস্কৃতি মঞ্চে চলে দেশবরেণ্য শিল্পীদের গান।

সমাবেশে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা উপস্থিত আছেন। আওয়ামী লীগ ছাড়াও মহাজোটের শরিক বিভিন্ন রাজনৈতিক দল, শিক্ষক, বুদ্ধিজীবী, আইনজীবী, সাংবাদিক, কবি-সাহিত্যিক, পেশাজীবী, সংস্কৃতি ও বিনোদন জগতের প্রতিনিধিরা উপস্থিত রয়েছেন।

জানা গেছে, বিজয় সমাবেশে প্রধানমন্ত্রী বেশকিছু বিষয়ে গুরুত্বপূর্ণ বার্তা দেবেন। এ ছাড়া একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিশাল বিজয়ের জন্য দলের নেতাকর্মী ও দেশবাসীকে ধন্যবাদ জানাবেন তিনি।

ঢাকা মহানগরের বিভিন্ন থানা, ওয়ার্ড ও ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, শ্রমিক লীগের নেতাকর্মী ও সমর্থকরা সমাবেশে এসেছেন।

রাজধানীর আশপাশের জেলাগুলো থেকেও আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সমাবেশে যোগ দিয়েছেন।