১৮ এপ্রিল ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শাজাহানপুরে স্কুলছাত্রীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর শাজাহানপুরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক স্কুলছাত্রী। শান্তা আক্তার (১৫) খিলগাঁওয়ের একটি স্কুলের নবম শ্রেণীর ছাত্রী ছিল বলে স্বজনরা জানান। রবিবার সন্ধ্যার দিকে শাজাহানপুর বাগিচা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের ভাই শাকিল জানান, শাজাহানপুর বাগিচা এলাকার ঝিলপাড় খান মঞ্জিলের চতুর্থতলায় বোন শান্তা, মা কাজল বেগম ও ভাবিকে নিয়ে ভাড়া বাসায় থাকি। শান্তা আমাদের একমাত্র বোন ও সবার ছোট। আমরা তিন ভাই। দুই ভাই ও আমাদের বাবা আবদুল করিম বিদেশ থাকেন।

তিনি আরও বলেন, সন্ধ্যায় বাসায় ফিরে শান্তা ভেতর থেকে দরজা বন্ধ করে দেয়। এ সময় বাসায় ভাবি একা ছিলেন। অনেক সময় দরজা বন্ধ থাকায় ভাবি ডাকাডাকি করেন। কিন্তু তাতে সাড়া-শব্দ না পাওয়ায় তিনি আমাকে খবর দেন। পরে আমিও এসে ডাকাডাকি করেও কোন সাড়া শব্দ না পেয়ে দরজা ভেঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় শান্তাকে দেখতে পাই। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে শাজাহানপুর ইসলামী ব্যাংক হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। কিন্তু, কী কারণে আত্মহত্যা করল কিছুই বুঝতে পারছি না।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নির্বাচিত সংবাদ