১৯ ফেব্রুয়ারী ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

চট্টগ্রামে ২০ হাজার ইয়াবা জব্দ ॥ গ্রেফতার ৪

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ মাদকের জন্য সর্বোচ্চ সাজার বিধান করার পরও থামছে না পাচারকারীরা। সোমবারও চট্টগ্রামে র‌্যাব ও পুলিশের অভিযানে জব্দ হয়েছে প্রায় ২০ হাজার ইয়াবা। গ্রেফতার করা হয়েছে তিন মাদক বিক্রেতাকে। মহানগরীর নিমতলা বিশ্বরোড ও কোতোয়ালী এলাকার এ অভিযান পরিচালিত হয়।

জানা যায়, বন্দর থানা নিমতলা বিশ্বরোড এলাকায় সোমবার ভোরে অভিযান চালিয়ে ১৮ হাজার ২২৫ ইয়াবাসহ আটক করা হয় তিনজনকে। এরা হলেন- মোঃ মোজাম্মেল, মোঃ আবদুর রহিম ও নুর ইসলাম। টেকনাফ থেকে ঢাকাগামী একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ইয়াবা জব্দসহ এই তিন বহনকারীকে আটক করে র‌্যাবের টিম। নিমতলা এলাকায় ট্রাকটি থামিয়ে তল্লাশি চালালে এরা ধরা পড়ে। জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে মাদক বিক্রির সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে।

এদিকে, চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানার জেলা পরিষদ মার্কেট এলাকায় পরিচালিত পুলিশের এক অভিযানে ১ হাজার ৬৬৩ ইয়াবা জব্দ করে। গ্রেফতার হয়েছে রাকিব হোসেন (৩০) নামের এক আসামি। গত রবিবার রাত আড়াইটার দিকে গোয়েন্দা পুলিশের একটি টিম এ অভিযান চালায়। রাকিব হোসেন ছিল ইউনিক পরিবহনের যাত্রী। তার সঙ্গে থাকা নারকেলের ভেতরে বিশেষ কায়দায় লুকানো ছিল ইয়াবাগুলো।

নির্বাচিত সংবাদ