২৩ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বর্তমান সরকার উন্নয়নের লক্ষ্য নিয়ে কাজ করছে ॥ কিশোর ত্রিপুরা

বর্তমান সরকার উন্নয়নের লক্ষ্য নিয়ে কাজ করছে ॥  কিশোর ত্রিপুরা

পার্বত্যাঞ্চল প্রতিনিধি, খাগড়াছড়ি ॥ পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা বলেছেন, বর্তমান সরকার টেকসই উন্নয়নের লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে । এজন্যে প্রত্যেকটি উন্নয়নই সুদীর্ঘ চিন্তাভাবনা থেকেই মানসম্মতভাবে করা হচ্ছে । এসময় তিনি আরো বলেন, তোলনা মূলক ভাবে পার্বত্য অঞ্চলের অন্যান্য উপজেলার চাইতে দীঘিনালা উপজেলায় বেশী উন্নয়ন হয়েছে।

আজ মঙ্গলবার সকালে দীঘিনালা উপজেলার কামাকোছড়া উচ্চ বিদ্যালয়ের নব নির্মিত ভবন উদ্ধোধন উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এসময় তিনি আরো বলেন, পাড়া কর্মীদের বকেয়া নয় মাসের বেতন খুব শীঘ্রই প্রদান করা হবে।

আলোচনা সভায় বোয়ালখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান চয়ন বিকাশ চাকমার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান তরুন কান্তি ঘোষ ও শাহিনুল ইসলাম , উপজেলা পরিষদ চেয়ারম্যান নব কমল চাকমা ,দীঘিনালা উপজেলা নির্বাহী মো. শেখ শহিদুল ইসলাম, পার্বত্যচট্টগ্রাম উন্নয় বোডের্র নির্বাহী প্রকৌশলী মুজিবুল আলম প্রমূখ। এর আগে প্রধান অতিথি কামাকোছড়া উচ্চ বিদ্যালয়ে ৩০ লক্ষ,৬৬হাজার টাকা ব্যয়ে নির্মিত ভবন উদ্ধোধন করেন। এ ছাড়া ২ লক্ষ টাকা ব্যয়ে নির্মীত উপজাতীয় কাট্টন্যা কল্যাণ সমিতি লি. এর ভবন সহ নির্মীত দুটি প্রকল্পের উদ্বোধন করেন।