২৪ এপ্রিল ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

টাঙ্গাইলের নাগরপুরে সাবেক এমপি আব্দুল বাতেনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

টাঙ্গাইলের নাগরপুরে সাবেক এমপি আব্দুল বাতেনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল ॥ টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের আওয়ামী লীগ দলীয় সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা ও বাতেন বাহিনীর প্রধান খন্দকার আবদুল বাতেনের (৭২) দ্বিতীয় জানাজার নামাজ আজ মঙ্গলবার বেলা ১১টায় টাঙ্গাইলের নাগরপুরের কোনড়া শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে। পরে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

জানাজায় নাগরপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে সর্বস্তরের মানুষের অংশগ্রহণে হাজারো মানুষের ঢল নামে। নাগরপুর-দেলদুয়ার উপজেলা ছাড়াও জেলার বিভিন্ন উপজেলা থেকে আগতরা তাদের প্রিয় নেতাকে এক নজর দেখার জন্য ছুটে আসেন। প্রাণপ্রিয় নেতাকে শেষ শ্রদ্ধা জানান তাঁর রাজনৈতিক সহকর্মীরা ছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। শেষবারের মতো তাঁর কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান, টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের বর্তমান এমপি আহসানুল ইসলাম টিটু, টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনের এমপি জোয়াহেরুল ইসলাম জোয়াহের, টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের এমপি তানভীর হাসান ছোট মনির, টাঙ্গাইল-৫ (সদর) আসনের এমপি ছানোয়ার হোসেন, জেলা প্রশাসক শহীদুল ইসলাম, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, নাগরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম ও নাগরপুর-দেলদুয়ার উপজেলার সর্বস্তরের নেতাকর্মী ও সাধারণ জনগন।

উল্লেখ্য, তিনি রবিবার দিবাগত রাতে ঢাকার ন্যাম ভবনের বাসায় নিজ কক্ষে ঘুমন্ত অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন। পরে তার মৃত দেহ সোমবার দুপুরে জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় প্রথম জানাজা শেষে নিজ বাড়ি টাঙ্গাইলের নাগরপুরে আনা হয়।