২৩ জানুয়ারী ২০১৯

জামালপুরে এক গাঁজা ব্যবসায়ী আটক

জামালপুরে এক গাঁজা ব্যবসায়ী আটক

নিজস্ব সংবাদদাতা, জামালপুর ॥ জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার বকশীগঞ্জ-রৌমারী সড়কে মঙ্গলবার রাতে পুলিশ অভিযান চালিয়ে পাঁচ কেজি গাঁজাসহ আলী হোসেন (৩৫) নামের এক গাঁজা ব্যবসায়ীকে আটক করেছে। উপজেলার দক্ষিণ রহিমপুর এলাকা থেকে তাকে আটক করা হয়। তিনি কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার আলগারচর গ্রামের মনির হোসেনের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, চলমান মাদকবিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে দেওয়ানগঞ্জের তারাটিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মো. ফরহাদ আলীর নেতৃত্বে মঙ্গলবার রাত ৯টার দিকে রৌমারী-বকশীগঞ্জ সড়কের দক্ষিণ রহিমপুর এলাকায় একটি যাত্রী বাসে অভিযান চালানো হয়।

এ সময় কুড়িগ্রামের রৌমারী থেকে ছেড়ে আসা লিজা পরিবহন যাত্রীবাহী বাসটি তল্লাশির সময় পাঁচ কেজি গাঁজাসহ আলী হোসেনকে আটক করা হয়। বুধবার সকালে গাঁজাসহ তাকে দেওয়ানগঞ্জ থানায় সোপর্দ করা হয়। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দেওয়ানগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের হয়েছে। দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আমিনুল হক জনকণ্ঠকে জানান, আটক গাঁজা ব্যবসায়ী আলী হোসেনকে বুধবার সকালে জামালপুর আদালতে সোপর্দ করা হয়েছে।