২৩ ফেব্রুয়ারী ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আলোচিত খবর

  • সম্প্রতি আলোচিত সব বিষয় নিয়ে লিখেছেন- রিফাত কান্তি সেন

ব্রহ্মানন্দের রেকর্ড!

ভারতীয় তেলেগু ছবি দেখেন আর ব্রহ্মানন্দকে চিনবেন না এমনটা কী হয়? তা ছাড়া ভারতীয় ছবির কমিক মানেই তো ব্রহ্মানন্দ। সেই ব্রহ্মানন্দ যে রেকর্ড করে বসেছেন সে খবর কী কেউ রেখেছেন? হ্যাঁ তিনি যেই সেই রেকর্ড নয় গিনেস বুকে রেকর্ড করেছেন হাজারের ওপর ছবিতে অভিনয় করে। এ পর্যন্ত তার ছবিতে অভিনয়ের সংখ্যা ১১০০! ১৯৮৫ সালে ‘আহা না পেলান্ত্রা’ ছবিটি দিয়ে অভিনয় জগতে হাতেখড়ি এই কমিক অভিনেতার। অন্ধ্র প্রদেশের সত্যেনাপল্লীতে জন্ম তার। অভিনয় জগতে আসার পূর্বে তিনি শিক্ষকতার সঙ্গে জড়িত ছিলেন।

রাজনীতিতে আসছেন কারিনা!

তারকারা রাজনীতিতে প্রবেশ করা নতুন কিছু নয়। বলিউডের অনেক তারকাই রাজনীতিতে প্রবেশ করেছেন। তবে এবার গুঞ্জন শুনা যাচ্ছে কারিনা কপূর খান নাকি রাজনীততে আসছেন। নিজের নামটি কী সে তালিকায় রাখতে চলেছেন তিনি? এমন প্রশ্নই এখন শুনা যাচ্ছে সকলের মুখে মুখে। মধ্য প্রদেশের কংগ্রেসের অন্দরেও এখন এমন কথাই শোনা যাচ্ছে। কংগ্রেস চাচ্ছে এবার রাজনীতিতে আসুক কারিনা। তাদের টিকেটে আসন্ন লোকসভা নির্বাচনে লড়–ক তিনি। কারিনাকে লোকসভা নির্বাচনের প্রার্থী করার দাবিতে মধ্যপ্রদেশ কংগ্রেস নেতা গুড্ডু চৌহান এবং আনিস খান দলের কাছে এ প্রস্তাব রেখে গেছেন। তারা দাবি জানায় কারিনাকে যেন ভোপাল থেকে দাঁড়ানোর সুযোগ দিক দল।

পরিচিতি পাল্টাতে চান নিহার পান্ডে!

কলঙ্কের কালি মোচন করা নাকি কোন দিনই সম্ভব হয় না। কিন্তু তারকাখ্যাতি পাওয়া লোকের ক্ষেত্রে এটি তেমন একটা বাঁধার সম্মুখীন হয় না। বলছিলাম দীপিকা পাড়ুকোনের সাবেক প্রেমিক নিহার পা-্যর কথা। এক সময় তিনি ছিলেন দীপিকার প্রেমিক। কয়েকদিন আগেই বিয়েবন্ধনে আবদ্ধ হন দীপিকা রণবীর সিং। এখন তারা স্বামী-স্ত্রী! কিন্তু নিহার পা-্যে এখনও দীপিকার প্রাক্তন প্রেমিক হিসেবেই পরিচিত। তবে এটি তার কাছে খুবই অসহ্যকর ব্যাপার। শুভ সংবাদ হচ্ছে আগামী ফেব্রুয়ারিতেই নিহার বিবাহ করছেন। কিন্তু বিয়ের খবরেও তিনি পরিচিত হচ্ছেন দীপিকার প্রেমিক হিসেবেই। আবার অভিনয়ে ডেবিউয়ের ক্ষেত্রেও তার নামের আগে দীপিকার প্রাক্তন প্রেমিক বিশেষণে ভূষিত হয়েছেন। আর এতেই বেশ চটেছেন তিনি। তিনি বলেন, ‘দীপিকা সুখে সংসার করছে। ওর প্রতি কোন খারাপ মনোভাব নেই আমার। আমি শুধু ভাল টুকুই মনে রাখতে চাই। আমি ওকে শুভ কামনা জানাই। আমাকে আর তার প্রাক্তন প্রেমিক হিসেবে সম্মোধন করবেন না। আমার নিজস্ব একটা পরিচিতি আছে।’

বলিউড নিয়ে কথা বললেন কঙ্গনা!

গত কয়েক সপ্তাহ, মাস ধরেই আলোচনার কেন্দ্রবিন্দু বেশ কয়েক বলিউড অভিনেতা। আর এদের বিরুদ্ধে অভিযোগের তীর ছুড়েছিলেন কঙ্গনা রনৌত। উল্লেখযোগ্য হলো আদিত্য পাঞ্চলি, হৃত্বিক রোশানের মতো নামী-দামী বলিউড তারকাও রয়েছেন। তার অভিযোগের ধরনগুলো ছিল এমন যে কখনও তার চুলের মুঠি ধরে তাকে পিটিয়েছেন আবার কেউ তাকে নিজের স্বার্থে ব্যবহার করেছেন। ভাগ্যিস কারও বিরুদ্ধেই কিন্তু যৌন হয়রানির অভিযোগ তোলেননি তিনি। তবে আচরণগুলোকে বেশ অপমানজনক বলেই তিনি উল্লেখ করেছেন। নতুন ছবি ‘মনিকরনিকা’র প্রচারে এখন ব্যস্ত কঙ্গনা। সম্প্রতি ইন্ডিয়ান এক্সপ্রেসে এসব তথ্য ফুটে ওঠে। বলিইডে নারীদের নিয়ে তিনি বলেন, বলিউডে নারীদের মুখ খোলার সময় হয়েছে। এসব অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করুন। এতে বলিউড কেন সব জায়গার নোংরামি বন্ধ হয়ে যাবে।