২৩ ফেব্রুয়ারী ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সন্ত্রাসী চেতনার বাইরে বিএনপি’র কোনো কর্মকাণ্ড নেই ॥ হানিফ

সন্ত্রাসী চেতনার বাইরে বিএনপি’র কোনো কর্মকাণ্ড নেই ॥ হানিফ

অনলাইন রিপোর্টার ॥ সন্ত্রাসী চেতনার বাইরে বিএনপি’র কোনো কর্মকাণ্ড নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

আজ বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবে আয়োজিত ‘একাদশ জাতীয় সংসদ নির্বাচন ও জনগণের প্রত্যাশা’ শীর্ষক আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি।

হানিফ বলেন, নিজেদের সময়ের খারাপ কাজের জন্যই ২০০৮ সালে মাত্র ২৯টি আসন পেয়েছিলো বিএনপি। সবাই ভেবেছিলো সেখান থেকে ভুলের শিক্ষা নিয়ে বিএনপি ভালো কাজ করে জনগণের মন জয় করবে। কিন্তু সন্ত্রাসী চেতনার বাইরে তাদের কোনো কর্মকাণ্ড নেই। বিএনপি সবসময় নিজের স্বার্থেই আন্দোলন করেছে। দেশের স্বার্থে জনগণের স্বার্থে কখনো কোনো কথা বলেনি।

তিনি বলেন, বিএনপি মনোনয়ন বাণিজ্য করেছে। এ কারণে প্রার্থীদের কর্মী-সমর্থকরা নির্বাচনের দিন মাঠে নামেনি। অন্যদিকে আওয়ামী লীগ জনগণের জন্য কাজ করেছে। তাই জনগণ রায় দিয়েছে—উন্নয়নের পক্ষে, জনগণের পক্ষে।

নির্বাচনে ভরাডুবির কারণ বিশ্লেষণ করে শিক্ষা নিতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের প্রতি আহ্বান জানান মাহবুবুল আলম হানিফ।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক। তিনি বলেন, শেখ হাসিনা জনগণের প্রধানমন্ত্রী। কয়েক দফায় এমপি নির্বাচিত হওয়ার সুবাদে আমি খুব কাছ থেকে তাকে কাজ করতে দেখেছি। তিনি সবসময় জনগণের জন্য জনগণের স্বার্থে এবং দেশের উন্নয়নে কাজ করে গেছেন।