২০ এপ্রিল ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নদী ভাঙ্গন রোধে ব্যাপক পরিকল্পনা গ্রহণ করা হয়েছে ॥ নৌ-প্রতিমন্ত্রী

নদী ভাঙ্গন রোধে ব্যাপক পরিকল্পনা গ্রহণ করা হয়েছে ॥ নৌ-প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ নবনিযুক্ত পানি সম্পদ প্রতিমন্ত্রী, বরিশাল সদর আসনের সংসদ সদস্য কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম বলেছেন, উন্নয়নের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বরিশাল তথা গোটা দক্ষিণাঞ্চলের নদী ভাঙ্গন রোধ, নদীর নাব্যতা রক্ষা, নদী তীর সংরক্ষন, বেরিবাঁধ নির্মানসহ নানা উন্নয়ন পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।

প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্বভার গ্রহনের পর প্রথম তিনদিনের সফরে বরিশালে এসে রাতে সার্কিট হাউজে সাংবাদিকদের সাথে একান্ত আলাপনে তিনি আরও বলেন, ২০০১ সালের নির্বাচন পরবর্তী সময়ে সংখ্যালঘুদের ওপর নির্যাতনকারীদের আওয়ামী লীগে স্থানতো দূরের কথা, তাদের চিহ্নিত করে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টায় প্রতিমন্ত্রী বরিশাল নগরী সংলগ্ন কীর্তনখোলা নদী থেকে চরবাড়িয়া এলাকা রক্ষায় নেয়া নদী ভাঙ্গনরোধ প্রকল্প এলাকা পরিদর্শন করেছেন।

এরপূর্বে বুধবার সংসদ সদস্য পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম বরিশাল বিমানবন্দরে এসে পৌঁছলে সেখানে তাকে ফুল দিয়ে বরণ করে নেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, জেলা প্রশাসক এসএম আজিয়র রহমানসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা ও আওয়ামী লীগের নেতাকর্মীরা। পরবর্তীতে সার্কিট হাউজের সামনে প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীমকে গার্ড অব অনার প্রদান করেন মেট্রোপলিটন পুলিশের একটি দল। সন্ধ্যায় সার্কিট হাউসে আওয়ামী লীগসহ প্রশাসনের কর্মকর্তারা প্রতিমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন।

নির্বাচিত সংবাদ