২০ এপ্রিল ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শেরপুরে ফাঁসিতে ঝুলে কিশোরীর আত্মহত্যা

 শেরপুরে ফাঁসিতে ঝুলে কিশোরীর আত্মহত্যা

নিজস্ব সংবাদদাতা, শেরপুর ॥ শেরপুরে গলায় রশি পেচিয়ে ফাঁস দিয়ে মাহমুদা খাতুন (১৭) নামে এক কিশোরী আত্মহত্যা করেছে। বুধবার গভীর রাতে সদর উপজেলার বেতমারী-ঘুঘুরাকান্দি ইউনিয়নের চরখারচর গ্রামে ওই ঘটনা ঘটে। কিশোরী মাহমুদা খাতুন চরখারচর গ্রামের মুর্তুজ আলী মাস্টারের মেয়ে ও একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিল। এদিকে বৃহস্পতিবার সকালে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, কলেজ শিক্ষার্থী মাহমুদা খাতুন দীর্ঘদিন ধরে মানসিক রোগে আক্রান্ত ছিল। বুধবার রাতে বাড়ির লোকজন ঘুমিয়ে পড়লে মাহমুদা খাতুন সবার অজান্তে বসতবাড়ির পার্শ্বে একটি গাছের ডালের সাথে গলায় রশি পেচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এদিকে রাতেই তার বাবা-মা ও ভাই শয়নকক্ষে মাহমুদাকে দেখতে না পেয়ে খোঁজাখুজির এক পর্যায়ে বাড়ির পার্শ্বে গাছের ডালে মাহমুদাকে গলায় ফাঁস লাগানো অবস্থায় গাছের ডালে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

এ ব্যাপারে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, প্রাথমিকভাবে এটি আত্মহত্যা মনে হওয়ায় ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে

নির্বাচিত সংবাদ