১৮ এপ্রিল ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

লক্ষ্মীপুরে পিকআপ চাপায় শিক্ষক নিহত

লক্ষ্মীপুরে পিকআপ চাপায় শিক্ষক নিহত

নিজস্ব সংবাদদতা, লক্ষ্মীপুর ॥ লক্ষ্মীপুরে পিকাআপ ভ্যানের চাপায় মোটর সাইকেল আরোহী মিজানুর রহমান রুবেল নামে এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে জেলা শহরের অফিসার্স ক্লাবের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত রুবেল লক্ষ্মীপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ড লাহারকান্দি নিবাসী দ্বীন মোহাম্মদের ছেলে। তিনি দক্ষিণ টুমচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মোটর সাইকেল যোগে ওই সময় তিনি লক্ষ্মীপুর জেলা শহরের বাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় লক্ষ্মীপুর-রামগতি সড়কের অফিসার্স ক্লাবের এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানটি তার মোটর সাইকেলকে সজোরে ধাক্কা দিলে তিনি রাস্তায় ছিটকে পড়ে যান। একই সময় পিকআপের পেছনের চাকা তাঁর মাথার ওপর দিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

অপরদিকে জেলা সদরের মান্দারীতে মঙ্গলবার ভোরে অপর ট্রাক সিএনজি অটো রিক্সা মুখোমুখি সংঘর্ষে একই পরিবারে ছয়জনসহ ৭ জন নিহত হয়েছে। তবে সম্প্রতি সড়ক দূর্ঘটনা আশংকাজনক হারে বেড়েছে। এতে সাধারণ লোকদের মাঝে চরম হতাশা এবং উৎকন্ঠা দেখা দিয়েছে। চালকরা ট্রাফিক আইনের কোনো তোয়াক্কা না করে বেপরোয়া গাড়ী চালানোর কারণেই এ সব দুর্ঘটনা বেড়েই চলেছে বলে সচেতন মানুষরা মনে করেন।

নির্বাচিত সংবাদ