২২ ফেব্রুয়ারী ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

জোধপুরে এক থানায় হার্দিক-রাহুলের বিরুদ্ধে লিখিত অভিযোগ

জোধপুরে এক থানায় হার্দিক-রাহুলের বিরুদ্ধে লিখিত অভিযোগ

অনলাইন ডেস্ক ॥ ‘কফি উইথ কর্ণ’ অনুষ্ঠানের জের কিছুতেই পিছু ছাড়ছে না হার্দিক পন্ডিয়া ও লোকেশ রাহুলের। শর্তসাপেক্ষে নির্বাসন উঠে যাওয়ার পর সবে ক্রিকেটে ফিরেছেন দু’জনে। কিন্তু এর মধ্যেই ওই ইস্যুতে শুরু নতুন বিতর্ক। জোধপুরে এক থানায় হার্দিক-রাহুলের বিরুদ্ধে লিখিত অভিযোগ জমা পড়েছে। শুধু এই দু’জনই নয়, অভিযোগ জমা পড়েছে ওই অনুষ্ঠানের সঞ্চালক কর্ণ জোহরের বিরুদ্ধেও।

ওই অনুষ্ঠানে হার্দিক ও রাহুলের মন্তব্যগুলোকে মহিলাদের প্রতি অসম্মানের বলে মনে করা হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় এই কারণে প্রবল সমালোচিত হন দু’জনে। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড পরিস্থিতির গুরুত্ব উপলব্ধি করে দু’জনকেই ফিরিয়ে এনেছিল অস্ট্রেলিয়া থেকে। তার পর নির্বাসিত করা হয় দু’জনকে। যেহেতু অম্বাডসম্যান নিয়োগ করেনি সু্প্রিম কোর্ট, তাই গত ২৪ জানুয়ারি তুলে নেওয়া হয় দু’জনের নির্বাসন।

হার্দিককে সঙ্গে সঙ্গে পাঠানো হয় নিউজিল্যান্ডে, জাতীয় দলের সঙ্গে যোগ দিতে। আর লোকেশ রাহুলকে ইংল্যান্ড লায়ন্সের বিরুদ্ধে ভারত এ দলের অন্তর্ভুক্ত করা হয়। হার্দিক নিউজিল্যান্ডে শেষ তিন ওয়ানডে খেলেন। নজরও কাড়েন। রাহুল যদিও রান পাননি সে ভাবে। এই পরিস্থিতিতেই জোধপুরের থানায় জমা পড়ল অভিযোগ। যা ফের খুঁচিয়ে তুলছে বিতর্ক।

সূত্র : আনন্দবাজার পত্রিকা