২২ ফেব্রুয়ারী ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আইসিইউতে ভর্তি ছিলেন সনু নিগম

আইসিইউতে ভর্তি ছিলেন সনু নিগম

অনলাইন রিপোর্টার ॥ জনপ্রিয় বলিউড সঙ্গীতশিল্পী সনু নিগম অসুস্থ। ত্বকের রোগে আক্রান্ত হয়ে কিছুদিন আগে ‘সুরজ হুয়া মধ্যম’, ‘ম্যায় হু না’, ‘ইয়ে দিল দিওয়ানা’সহ অসংখ্য জনপ্রিয় হিন্দি গানের এই শিল্পীকে যেতে হয়েছে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ)।

সম্প্রতি এমনই সংবাদ দিয়েছে ভারতীয় বেশ কয়েকটি সংবাদমাধ্যম। খবর অনুযায়ী সনু নিগমের আইসিইউ’তে যাওয়ার ঘটনাটি কয়েকদিন আগের। সূত্রে জানায়, কিছুদিন আগে রাতের খাবার খেতে মুম্বাইয়ের বান্দ্রা কুরলা কমপ্লেক্সে গিয়েছিলেন সনু নিগম। তখন হঠাৎ তিনি নিজের ত্বকে অস্বাভাবিক অ্যালার্জি লক্ষ্য করেন। যা অল্প সময়ের মধ্যে পুরো শরীরে ছড়িয়ে পড়ে। সঙ্গে সঙ্গে চিকিৎসকদের কাছে গেলে তারা সনুকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন। এরপর দ্রুত চিকিৎসার স্বার্থে সনুকে আইসিইউতে রাখা হয়।

নানাবতী হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, দু’দিন চিকিৎসার পর বলিউডের অন্যতম সেরা এই গায়ক এখন অনেকটাই সুস্থ। তবে সম্পূর্ণ সুস্থ হতে আরও কিছুদিন সময় লাগবে। এই অবস্থাতেই নাকি সনু নিগম তার পরবর্তী কনসার্টের প্রস্তুতি নিচ্ছেন। কনসার্টে অংশ নিতে ওড়িশায় যাবেন তিনি।

এদিকে ২০১৬ সালে কার্টিলেজ সমস্যার জন্য পায়ে অস্ত্রোপচারের পর বেশ কিছুদিনের জন্য গৃহবন্দি হয়ে পড়েছিলেন সনু নিগম৷ চিকিৎসকদের কড়া নির্দেশের জন্য বেশ কয়েক মাস বিছানায় শুয়েই দিন কাটে তার৷ যদিও তখন কনসার্ট বন্ধ থাকলেও গান গাওয়া বন্ধ রাখেননি ৪৫ বছর বয়সী এই গায়ক।