২২ ফেব্রুয়ারী ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মার্চে সালাহকে বিশ্রামে রাখার সিদ্ধান্ত নিয়েছে মিশর

 মার্চে সালাহকে বিশ্রামে রাখার সিদ্ধান্ত নিয়েছে মিশর

অনলাইন ডেস্ক ॥ আগামী মার্চে নাইজার ও নাইজেরিয়ার বিপক্ষে মিশরের জার্সিতে দেখা যাবে না মোহাম্মদ সালাহকে। তাকে বিশ্রামে রাখার সিদ্ধান্ত নিয়েছে মিশরীয় ফুটবল অ্যাসোসিয়েশন।

২২ মার্চ আফ্রিকান নেশনস কাপ বাছাইয়ের শেষ ম্যাচে নাইজারের বিপক্ষে খেলবে মিশর। এরই মধ্যে মূল পর্ব নিশ্চিত করেছে তারা। চারদিন পর ২৬ মার্চ নাইজেরিয়ায় তারা খেলবে একটি প্রীতি ম্যাচ।

ইএফএ মুখপাত্র ওসামা ইসমাইল নিশ্চিত করেছেন, এই দুটি ম্যাচে খেলবেন না লিভারপুল ফরোয়ার্ড। পেশীর চোট কাটিয়ে গত অক্টোবরে জাতীয় দলে ফিরেছিলেন সালাহ।

২০১৭ সালে সবশেষ আফ্রিকান নেশনস কাপে মিশরকে ফাইনালে তুলতে দ্বিতীয় সর্বোচ্চ ২ গোল করেন সালাহ। ক্যামেরুনের কাছে হেরে রানার্সআপ হয় তার দল। আগামী জুনে তারাই আয়োজক হিসেবে ৯ বছরের শিরোপা খরা কাটানোর লক্ষ্যে প্রতিদ্বন্দ্বিতা করবে।

গত বছর এই তারকা ফরোয়ার্ডের নৈপুণ্যে ২৮ বছর পর বিশ্বকাপে ওঠে মিশর। কিন্তু আলো ছড়াতে পারেননি তিনি রাশিয়ার বিশ্বমঞ্চে। গ্রুপেই বিদায় নিতে হয় তাদের।

২৬ বছর বয়সী এই ফরোয়ার্ড এবার প্রিমিয়ার লিগ শিরোপার দৌড়ে আছেন। এই মৌসুমে করেছেন ১৬ গোল। তার দল লিভারপুল ম্যানসিটির বিপক্ষে যুগ্মভাবে শীর্ষে। গোল ডটকম