২২ ফেব্রুয়ারী ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

উদ্ধার হওয়া মৃতদেহটি সালারই

 উদ্ধার হওয়া মৃতদেহটি সালারই

অনলাইন ডেস্ক ॥ ইংলিশ চ্যানেলে ফুটবলার এমিলিয়ানো সালাকে নিয়ে নিখোঁজ হয়ে যাওয়া প্রাইভেট প্লেনের ধ্বংসাবশেষ থেকে উদ্ধার হওয়া মৃতদেহটি তারই বলে নিশ্চিত করেছে বৃটিশ পুলিশ। বৃহস্পতিবার তারা আনুষ্ঠানিকভাবে মৃতদেহটির পরিচয় প্রকাশ করেছে।

গত ২১ জানুয়ারি আগের ক্লাব নঁতে থেকে ওয়েলসে নতুন ক্লাব কার্ডিফ সিটির উদ্দেশে বিমানে রওনা হন সালা। এক ইঞ্জিনবিশিষ্ট বিমানটি ইংলিশ চ্যানেল পাড়ি দেওয়ার সময় নিখোঁজ হয়।

শুরুতে বৈরী পরিবেশের কারণে এক সময় উদ্ধার অভিযানই বাতিল করে দেওয়া হয়েছিলো। পরে ব্যক্তিগত উদ্যোগে অনুসন্ধানের পর রবিবার বিমানের ধ্বংসাবশেষ ও একজনের মৃতদেহ মেলে। এর চারদিন পর বুধবার দূর নিয়ন্ত্রিত বাহনের মাধ্যমে মৃতদেহটি উদ্ধার করা হয়।

উদ্ধার করা মৃতদেহটি সালার নাকি বিমানচালক ডেভিড ইবোটসনের সেটা জানতে নিয়ে যাওয়া হয় পোর্টল্যান্ডে। সেখানেই তদন্ত শেষে সালার নাম ঘোষণা করে ব্রিটিশ পুলিশ।

এক বিবৃতিতে পুলিশ জানায়, ‘আজ পোর্টল্যান্ড পোর্টে যে মৃতদেহ আনা হয়েছে, সেটা পেশাদার ফুটবলার এমিলিয়ানো সালার বলে আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করেছে ডরসেটের এইচএম কর্নর।’

তারা আরও বলেছে, ‘সালা ও পাইলট ডেভিড ইবোটসনের পরিবারকে এই সংবাদ জানানো হয়েছে। এই কঠিন সময়ে আমরা তাদের পাশেই আছি।’ পুলিশ জানিয়েছে এই ঘটনার তদন্ত অব্যাহত থাকবে।

লিগ ওয়ান ক্লাব নঁতে থেকে ক্লাব রেকর্ড ফি ১৫ মিলিয়ন পাউন্ডে সালার সঙ্গে চুক্তি করে কার্ডিফ।