২৩ এপ্রিল ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

পিকনিকের বাসে করে ইয়াবা পাচারের সময় আটক ৬

পিকনিকের বাসে করে ইয়াবা পাচারের সময় আটক ৬

অনলাইন রিপোর্টার ॥ পিকনিকের বাসে করে ইয়াবা পাচারের সময় ২ লাখ ৪০ হাজার ইয়াবাসহ ছয়জনকে আটক করেছে র্যাব।

শনিবার ভোর সাড়ে ৬টার দিকে চট্টগ্রাম নগরীর কর্ণফুলী থানাধীন শাহ আমানত সেতু এলাকা থেকে তাদের আটক করা হয়।

র্যাব-৭ এর উপ অধিনায়ক স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম একথা জানিয়েছেন। শনিবার সকাল ৮টায় ঘটনাস্থলে প্রেস ব্রিফিং করে তিনি এ তথ্য জানান।

আটক ছয়জন হলো, আতিয়ার রহমান (৫৫), মোহাম্মদ জুয়েল (৩৯), বাবুল (৪৭), মাসুদ রানা (৩১), ইকবাল হোসেন (৩৭) ও আমিনুর রহমান সুমন (২৩)। আসামিদের মধ্যে আতিয়ার রহমান বাসের মালিক এবং জুয়েল ওই বাসের চালক ছিলেন।

শাফায়াত জামিল ফাহিম প্রেস ব্রিফিংয়ে জানান, পিকনিকের বাসে করে ইয়াবা পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র্যাব সদস্যরা শাহ আমানত সেতু এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালায়। এসময় গাড়িটির গতিবিধি সন্দেহজনক মনে হলে এটি থামিয়ে তাতে তল্লাশি করে ২ লাখ ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে ইয়াবা পাচারের সঙ্গে যুক্ত থাকায় ওই বাসের মালিক আতিয়ার রহমানসহ ৬ জনকে আটক করা হয়েছে।

তিনি আরও বলেন, ৫ ফেব্রুয়ারি ৪০ যাত্রীসহ বাসটি যশোর থেকে কক্সবাজারে আনন্দ ভ্রমণে যায়। সেখান থেকে বাসটি থেকে টেকনাফ যায়। টেকনাফ থেকে বাসের সব যাত্রী সেন্টমার্টিন বেড়াতে গেলেও বাসের মালিক আতিয়ার রহমানসহ আসামিরা বাসের ভেতরে মালপত্র রাখার জায়গায় কৌশলে ইয়াবাগুলো রাখে।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে ছয়জন ইয়াবা পাচারের সঙ্গে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।