১০ ফেব্রুয়ারী ২০১৯

মুন্সীগঞ্জে ৯২ ক্যান বিয়ারসহ র‍্যাবের হাতে গ্রেফতার ১

মুন্সীগঞ্জে ৯২ ক্যান বিয়ারসহ র‍্যাবের হাতে গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের লৌহজংয়ে ৯২ ক্যাব বিয়ারসহ মো. শাহাজালাল মোল্লা (৩৩) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১১। সে লৌহজংয়ের খলাপড়া গ্রামের মো, মালেক মোল্লার পুত্র। রবিবার র‍্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‍্যাব জানায় গতরাতে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, জেলার লৌহজং উপজেলার খলাপাড়ায় কতিপয় চিহ্নিত মাদক বিক্রেতা অবৈধ মাদক (বিদেশী বিয়ার) বিক্রি করছে। এ তথ্যের ভিত্তিতে র‍্যাব-১১, সিপিসি-১ এর কমান্ডার পুলিশ সুপার মোঃ এনায়েত হোসেন মান্নানের নেতৃত্বে একটি আভিযানিক দল অভিযান চালিয়ে মাদক বিক্রেতা মো. শাহাজালাল মোল্লাকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ৯২ ক্যান বিয়ার জব্দ করা হয়। এছাড়া বিয়ার বিক্রির নগদ ৯ হাজার ৬ শ’ ৫০ টাকা ও একটি মোবাইল সেটও জব্দ করা হয়।

উল্লেখ্য যে, অত্র অভিযানে অবৈধ ২ ধরণের বিদেশী ব্রান্ডের বিয়ার পাওয়া যায়। এর মধ্যে স্পেনীশ “রয়েল ঈগল” ব্রান্ড যারা এ্যালকোহল মাত্রা খুবই বেশী ১৬% ও বেলজিয়ান “হল্যান্ডার” ব্রান্ড যার এলকোহল মাত্রা ১২.৮%। সে দীর্ঘদিন যাবৎ মুন্সীগঞ্জ জেলার বিভিন্ন স্থানে মাদক ব্যবসা চালিয়ে আসছে। সে এলাকায় মাদক ব্যবসার সক্রিয় সদস্য বলে স্থানীয়দের নিকট হতে জানা যায়। উক্ত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন আছে।