২৪ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গাজীপুরে বাসের ধাক্কায় তিন কলেজ ছাত্র নিহত, চালক আটক

গাজীপুরে বাসের ধাক্কায়  তিন কলেজ ছাত্র নিহত,  চালক আটক

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক কলেজের তিন ছাত্র রবিবার নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশ চালকসহ ঘাতক বাসটি আটক করেছে।

নিহতরা হলো- কালিয়াকৈর উপজেলার দক্ষিন মৌচাক এলাকার আয়েশ মার্কেট এলাকার শামসুল ইসলামের ছেলে রাজা বাবু (২১), একই এলাকার জয়নাল আবেদীনের ছেলে জনি (২১) এবং মৃত ডাঃ মোতাহার হোসেনের ছেলে মো. মাহফুজ (২০)। নিহতরা সবাই মৌচাক এলাকার অধ্যাপক শাহজাহান আলী কলেজের শিক্ষার্থী ছিল। এদের মধ্যে জনি ও মাহফুজ গত এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয় এবং রাজা বাবু এবছরের এইচএসসি পরীক্ষার্থী।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানার ওসি মুক্তার হোসেন ও স্থানীয়রা জানান, কালিয়াকৈরের মৌচাক হতে কলেজ ছাত্র তিন বন্ধু একটি মোটর সাইকেলে চড়ে রবিবার সকাল ১০টার দিকে গাজীপুর সিটি কর্পোরেশনের চান্দনা চৌরাস্তা যাচ্ছিল। তারা ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ইটাহাটা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা নবীনগরগামী পলাশ পরিবহনের একটি যাত্রী বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহী নিহত ও অপর একজন আহত হয়। স্থানীয়রা আহত ছাত্রকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। এঘটনায় ওই মহাসড়কে কিছু সময়ের জন্য যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার এবং চালকসহ ঘাতক বাসটি আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আটক চালকের নাম জামাল পাশা।