১৯ এপ্রিল ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজধানীর দুই স্থানে অগ্নিকান্ড

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর উত্তরায় মেট্রোরেলের ডিপোতে ও পুরানো ঢাকার বংশাল মোটর পার্টসের দোকানে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্র জানায়, শনিবার গভীররাতে রাজধানীর উত্তরায় মেট্রোরেলের ডিপোতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। রবিবার সকালে ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার মিজানুর রহমান জানান, শনিবার রাত ১১টার দিকে খবর পেয়ে উত্তরার মেট্রো রেলের ডিপোতে আগুন নিয়ন্ত্রণের জন্য যায় ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট। প্রায় এক ঘণ্টার বেশি সময় চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আসে। তবে এতে হতাহতের ঘটনা ঘটেনি। সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, রাতে ডিপোতে থাকা একটি গাড়ির ব্যাটারি থেকে আগুনের সূত্রপাত হয়।

এদিকে রবিবার বিকেলে পৌনে ৩টার দিকে পুরান ঢাকার বংশালে মুকিমবাজারে একটি মোটরসাইকেলের দোকানে আগুন লাগে। ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। ফায়ার সার্ভিস সদর দফতরের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার কামরুল হাসান বলেন, ঘটনাস্থলের আশপাশে মোটরসাইকেল ও পার্টসের অনেক দোকান থাকায় প্রথমে আগুন নেভাতে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ও পরে আরও একটি ইউনিট পাঠানো হয়। পরে ফায়ার ইউনিটের কর্মীরা প্রায় এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছেন। তিনি জানান, আগুনের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ নিরূপণ করা সম্ভব হয়নি। তদন্ত চলছে।

নির্বাচিত সংবাদ