২২ ফেব্রুয়ারী ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বিলবাওয়ের কাছে পয়েন্ট খোয়ালো বার্সেলোনা

বিলবাওয়ের কাছে পয়েন্ট খোয়ালো বার্সেলোনা

অনলাইন ডেস্ক ॥ শনিবার রাতে চির প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ তাদের নগর প্রতিদ্বন্দ্বী অ্যাতলেটিকো মাদ্রিদের বিপক্ষে জয় পাওয়ায় চাপটা বেড়ে গিয়েছিল লা লিগার বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনার ওপর। কেননা পয়েন্ট খোয়ালেই যে দুরত্ব কমে যাবে রিয়ালের সঙ্গে।

এই চাপের সঙ্গে লড়াই করতে গিয়ে পরপর দুই ম্যাচে হোঁচট খেল আর্নেস্ত ভালভার্দের দল। লিগে নিজেদের আগের ম্যাচে ভ্যালেন্সিয়ার সঙ্গে ২-২ গোলে ড্র করার পর রবিবার রাতে অ্যাতলেটিক ক্লাব বিলবাওয়ের সঙ্গেও পয়েন্ট হারিয়েছে তারা।

বিলবাওয়ের ঘরের মাঠে স্যান মেমেসে খেলতে গিয়ে গোলশূন্য ড্র করেছে বার্সেলোনা। পুরো ম্যাচজুড়েই ছন্নছাড়া ফুটবল খেলা বার্সেলোনাকে এদিন ড্র এনে দিয়েছেন অতিমানবীয় গোলকিপিং করা মার্ক টের স্টেগান। কোপা দেল রে'র ম্যাচে রিয়ালের সঙ্গে ১-১ গোলে ড্র সহ টানা তিন ম্যাচ ধরে জয়হীন রইলো বার্সেলোনা।

রবিবারের ম্যাচে বার্সেলোনার ওপর একপ্রকার আধিপত্য বিস্তার করেই খেলেছে বিলবাও। পুরো ম্যাচে ৬৭ শতাংশ বল বার্সার দখলে থাকলেও তাদের ১০ শটের বিপরীতে স্বাগতিকরা করেছে ১৩টি শট। যার মধ্যে বার্সার গোলমুখে ছিল ২টি কিন্তু বিলবাওয়ের ছিল ৫টি। তবে টের স্টেগান থাকায় কোনো বিপদ হয়নি বার্সার।

এ ড্রয়ের পর ২৩ ম্যাচে ১৫ জয় ও ছয় ড্রয়ে শীর্ষে থাকা বার্সেলোনার পয়েন্ট ৫১। শনিবার অ্যাতেলেটিকো মাদ্রিদের মাঠে ৩-১ গোলে জেতা রিয়াল মাদ্রিদ ৪৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে। তিন নম্বরে থাকা দিয়েগো সিমেওনের দলের পয়েন্ট ৪৪।