২৬ এপ্রিল ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আমতলীতে বিনা প্রতিদ্বন্ধিতায় মতিয়ার রহমান মেয়র নির্বাচিত

আমতলীতে বিনা প্রতিদ্বন্ধিতায় মতিয়ার রহমান মেয়র নির্বাচিত

নিজস্ব সংবাদদাতা, আমতলী, বরগুনা ॥ বরগুনার আমতলী পৌরসভা নির্বাচনে বিনা প্রতিদ্বন্ধিতায় উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বর্তমান মেয়র মোঃ মতিয়ার রহমান মেয়র নির্বাচিত হয়েছেন। সোমবার বরগুনা জেলা রির্টানিং অফিসার দিলীপ কুমার হাওলাদার তাকে বে-সরকারীভাবে নির্বাচিত ঘোষনা করেছেন।

আমতলী নির্বাচন অফিস সূত্রে জানাগেছে, গত ২২ জানুয়ারী বরগুনার আমতলী পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষনা করে নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন ছিল ৩১ জানুয়ারী। আগামী ২৮ ফেব্রুয়ারী ভোট গ্রহন। মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে মেয়র পদে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বর্তমান মেয়র মোঃ মতিয়ার রহমান, স্বতন্ত্র প্রার্থী মোঃ মোশাররফ হোসেন মাষ্টার , চাঁন গাজী ও একেএম জিল্লুর রহমান রুবেল মনোনয়নপত্র দাখিল করেছেন। রবিবার তিন স্বতন্ত্র প্রার্থী বর্তমান মেয়র মতিয়ার রহমানের উন্নয়ন ধারা অব্যাহত রাখা ও মানুষের সেবা করায় সুযোগ দানে তারা মনোনয়নরপত্র প্রত্যাহার করে নেন। তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করায় মোঃ মতিয়ার রহমান বিনা প্রতিদ্বন্ধিতায় মেয়র নির্বাচিত হয়েছেন। সোমবার বরগুনা জেলা রির্টানিং অফিসার দিলীপ কুমার হাওলাদার তাকে বে-সরকারীভাবে আমতলী পৌর মেয়র নির্বাচিত ঘোষনা করেছেন।

আমতলী উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নব নির্বাচিত পৌর মেয়র মতিয়ার রহমান বলেন, আমতলী পৌরসভার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে আওয়ামীলীগের মনোনয়ন দিয়েছেন। নৌকা প্রতিকের প্রতি সম্মান রেখে তিন স্বতন্ত্র প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়ায় আমি বিনা প্রতিদ্বন্ধিতায় মেয়র নির্বাচিত হয়েছি। তিনি আরো বলেন, বিনা প্রতিদ্বন্ধিতায় মেয়র নির্বাচিত করায় জনগনের প্রতি আমার দায়িত্ব আরো বেড়ে গেছে। আমি জনগনের পাশে থেকে সুষ্ঠু ও সুন্দরভাবে কাজ করবো।

বরগুনা জেলা নির্বাচন অফিসার ও রির্টানিং কর্মকর্তা দিলীপ কুমার হাওলাদার বলেন, আমতলী পৌরসভা নির্বাচনে মেয়র পদে তিন স্বতন্ত্র প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করায় মোঃ মতিয়ার রহমানকে বিনা প্রতিদ্বন্ধিতায় মেয়র নির্বাচিত ঘোষনা করা হয়েছে।