২৩ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

তৃণমূলের জনগোষ্ঠীর আর্থ-সামাজিক উন্নয়নে উপজেলা নির্বাচন অপরিহার্য ॥ নাসিম

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ড এগিয়ে নিতে তৃণমূলের উপজেলা নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ মন্তব্য করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, গ্রামে গ্রামে উপজেলা নির্বাচনের উৎসব আমেজ শুরু হয়েছে। এ নির্বাচন হবে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ। তিনি সোমবার দুপুরে কাজিপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র জমা দেয়ার প্রাক্কালে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন।

সমাবেশে তিনি এও বলেছেন, বিএনপিসহ সকল রাজনৈতিক দল এ নির্বাচনে অংশগ্রহণ করলে তা হতো আরও অর্থবহ। তৃণমূলের জনগোষ্ঠীর আর্থ-সামাজিক উন্নয়নে উপজেলা নির্বাচন অপরিহার্য এবং গুরুত্বপূর্ণ বলেও তিনি উল্লেখ করেন। তিনি বলেন, জাতীয় সংসদ নির্বাচনের মতোই এ দেশের জনগণ বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা মনোনীত প্রার্থীকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করবে ইনশা আল্লাহ।

উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত এ সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা সভাপতি আলহাজ শওকত হোসেন। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বর্তমান উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল সরকার, পৌরসভার মেয়র হাজী নিজাম উদ্দিন এবং উপজেলা পরিষদের দলীয় মনোনীত চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, জেলা পরিষদের সদস্য রেফাজ উদ্দিন এবং উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার হাবিবুর রহমানসহ উপজেলা আওয়ামী লীগের সব সহযোগী সংগঠনের নেতা। এর আগে তিনি শহীদ এম মনসুর আলী সরকারী কলেজের শিক্ষক শিক্ষার্থীদের উদ্দেশে বক্তব্য দেন। শহীদ এম মনসুর আলী কলেজের তিন বিষয়ে মাস্টার্স কোর্স চালু হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কাজিপুরবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানিয়ে মনসুর আলী সরকারী কলেজকে নকলমুক্ত ও ধূমপানমুক্ত পরিবেশে সৃষ্টির জন্য শিক্ষক-শিক্ষার্থীর প্রতি আহ্বান জানান। এ সময় কলেজের উপাধ্যক্ষ রেজাউল করিম রাঙা বক্তব্য দেন।