২৪ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

দক্ষিণখানে দেবরের হাতে ভাবি খুন

  • মাকে ছেলের ছুরিকাঘাত

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর দক্ষিণখানের ফায়েদাবাদে দেবরের ছুরিকাঘাতে শারমিন আক্তার (৩০) নামে এক নারী খুন হয়েছে। এ ঘটনায় নিহতের শাশুড়ি হামিদা বেগম (৬০) আহত হয়েছে।

দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তপন চন্দ্র সাহা জানান, সোমবার বিকেলে ফায়েদাবাদ টিআইসি কলোনির একটি বাসায় টাকাপয়সাসহ পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে মা হামিদা বেগমের সঙ্গে ছেলে শফিকুল ইসলামের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মায়ের পেটে ছুরিকাঘাত করে ছেলে। ভাবি শারমিন চিৎকার দিলে তাকেও ছুরিকাঘাত করে শফিকুল পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক শারমিনকে মৃত ঘোষণা করেন। ওসি জানান, এ ঘটনার পর ঘাতক শফিকুল ইসলাম পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। রাতে মৃতদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

সড়ক দুর্ঘটনায় এক নারী নিহত ॥ রাজধানীর বাড্ডায় রাস্তা পার হওয়ার সময় ট্রাকের চাপায় জিন্না (৫০) নামে এক নারী নিহত হয়েছেন। নিহত জিন্না গোপালগঞ্জের কোটালীপাড়ার জাফর আলীর স্ত্রী। বাড্ডা থানার ওসি মোঃ রফিকুল ইসলাম জানান, রবিবার রাত সাড়ে ১০টার দিকে ছেলে তোফায়েলকে নিয়ে মধ্যবাড্ডার ইউলুপ ও ফুটওভার ব্রিজের মাঝামাঝিস্থানে রাস্তা পার হচ্ছিলেন জিন্না। এ সময় দ্রুতগামী একটি ট্রাক চাপা দিলে ওই নারীর দুই পা কোমর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পুলিশ ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে গেছে। জিন্না বাড্ডা এলাকায় থাকতেন।