২০ ফেব্রুয়ারী ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সাতক্ষীরায় গৃহবধূর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ আঁখি বোস নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে ব্রহ্মরাজপুরে তার শ^শুর বাড়ির ফ্যানে আঁখির লাশ ওড়নার ফাঁসে ঝুলন্ত ছিল। নিহত আঁখির স্বামী অরুপ বোস, তার শ^শুর এস কে বোস (সন্তোষ বোস) ও শাশুড়ি অশোকা বোসকে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

পুলিশ জানায়, তিন বছর আগে যশোর জেলার কেশবপুরের গড়ভাঙ্গা গ্রামের গোবিন্দ বসুর মেয়ে আঁখির সঙ্গে বিয়ে হয়েছিল সাতক্ষীরা সদর উপজেলার ব্রহ্মরাজপুর গ্রামের জ্যোতির্বিদ এস.কে বোসের ছেলে অরুপের।

নিহতের মা জোছনা বসু তার স্বজনরা জানান, আঁখির শ্বশুর-শাশুড়ি ও তার স্বামী প্রায়ই তাকে মারপিট ও নির্যাতন করত।

আমতলীতে কৃষক

নিজস্ব সংবাদদাতা, আমতলী, বরগুনা থেকে জানান, আমতলী উপজেলার গুলিশাখালী ইউনিয়নের কালিবাড়ী গ্রাম থেকে হাবিব চৌকিদার (৪৫) নামের এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার পুলিশ লাশের ময়নাতদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরণ করেছে। জানা গেছে, উপজেলার কালিবাড়ী গ্রামের সেরজন আলী চৌকিদারের ছেলে হাবিব চৌকিদার সোমবার রাত নয়টার দিকে পাম্প মেশিনের যন্ত্রাংশ আনার জন্য মহিষকাটা বাজারে যায়। বাজার থেকে সে ওই রাতে বাড়ি ফিরেনি। সে বাড়িতে না ফেরায় স্বজনরা তাকে খোঁজাখুঁজি করে। মঙ্গলবার সকালে ওই গ্রামের মোকলেস মৃধার বাড়ির সামনে ইটের রাস্তায় তার লাশ স্থানীয়রা দেখতে পায়।