২০ এপ্রিল ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বিডিডিএফএ রাজশাহী বিভাগের ফুটবলার বাছাই

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এ্যাসোসিয়েশনের আয়োজনে ও সাইফ পাওয়ার ব্যাটারির স্পন্সরশিপে প্রস্তাবিত শেখ কামাল অনুর্ধ-২০ জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপের জন্য রাজশাহী বিভাগের খেলোয়াড় বাছাই প্রক্রিয়া আগামীকাল নাটোরের শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে নাটোরের শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে গতকাল সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। রাজশাহী বিভাগের দল গঠনের জন্য ৩০ জন ফুটবলার বাছাই করা হবে। ৮ জেলার ফুটবলার বাছাই প্রক্রিয়ায় অংশ নেবে। প্রতিটি জেলা থেকে ১০ জন ফুটবলার অংশ নেবে। মোট ৮০ জন ফুটবলার বাছাই প্রক্রিয়ায় অংশ নিচ্ছে।

এরই মধ্যে ৬টি বিভাগের বাছাই প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। নির্বাচিতদের নিয়ে ২৭ ফেব্রুয়ারি থেকে এক মাসের অনুশীলন ক্যাম্প শুরু হবে। আর এপ্রিল মাসে ৮ বিভাগীয় দলের অংশগ্রহণে অনুষ্ঠিত হবে অনুর্ধ-২০ জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপ। জাতীয় দলে ফুটবলার সঙ্কট দূর করাই এই চ্যাম্পিয়নশিপের অন্যতম লক্ষ্য। এছাড়া এই টুর্নামেন্টের মধ্য দিয়ে জেলা ফুটবল এ্যাসোসিয়েশন আর্থিকভাবেও স্বচ্ছল হবে বলে জানানো হয় সংবাদ সম্মেলনে।

বাছাই প্রক্রিয়ার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইয়েস কার্ড প্রদান করবেন বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এ্যাসোসিয়েশনের মহাসচিব তরফদার রুহুল আমিন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নাটোর জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল, বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এ্যাসোসিয়েশনের কো-অর্ডিনেটর আহমেদ সাঈদ আল ফাতাহ।

বিসিএল ফুটবলে ফেনী সকারের জয়

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লীগ ফুটবলের মঙ্গলবার দুটি খেলা অনুষ্ঠিত হয়। ঢাকার কমলাপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রথম খেলায় মতিঝিল টিএ্যান্ডটি ক্লাব গোলশূন্য ড্র করে অগ্রণী ব্যাংক স্পোর্টস ক্লাবের সঙ্গে। অপর ম্যাচে ফেনী সকার ক্লাব ১-০ গোলে হারায় উত্তরা বারিধারা ক্লাবকে। জয়ী দলের শাওন জয়সূচক গোলটি করেন।