১৯ মার্চ ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শ্রীপুরে কাভার্ড ভ্যান চাপায় পুলিশ সদস্য নিহত

শ্রীপুরে কাভার্ড ভ্যান চাপায় পুলিশ সদস্য নিহত

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরের শ্রীপুরে হাইওয়ে থানার সামনে পুলিশের এক সদস্য শনিবার বিকেলে কাভার্ডভ্যানের চাপায় নিহত হয়েছেন। এঘটনায় চালকসহ কাভার্ডভ্যান আটক করা হয়েছে। নিহতের নাম নজরুল ইসলাম (৫১)। সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পাথালিয়াপাড়া গ্রামের বরকত প্রামাণিকের ছেলে কন্সটেবল নজরুল ইসলাম নওগাঁ জেলা পুলিশের বিশেষ শাখায় কর্মরত ছিলেন। তিনি বিশ্ব এজতেমায় ডিউটি পালন করতে গাজীপুরের টঙ্গীতে এসেছিলেন।

মাওনা হাইওয়ে থানার ওসি দেলোয়ার হুসেন জানান, শনিবার বিকেলে শ্রীপুরের মাওনা হাইওয়ে থানার সামনে ময়মনসিংহগামী একটি বাস থেকে নামেন নজরুল ইসলাম। পরে তিনি উড়াল সড়কের প্রবেশ মুখে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক হচ্ছিলেন তিনি। এসময় ময়মনসিংহগামী একটি কাভার্ড ভ্যান তাকে চাপা দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় ঘাতক কাভার্ডভ্যানসহ চালককে আটক করা হয়েছে। তবে পুলিশ সদস্য নজরুল কি কারনে মাওনায় এসেছিলেন তা জানা যায়নি। আটক কাভার্ড ভ্যানের চালকের নাম আব্দুল জলিল হাসান (৩০)। তার বাড়ি নারায়নগঞ্জ জেলার সোনারগাঁ থানার স্বরুপা গ্রামে।