১৬ জুন ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বিশ্ব এজতেমা ফেরার পথে ২ মুসল্লির মৃত্যু

বিডিনিউজ ॥ টঙ্গীতে বিশ্ব এজতেমা থেকে ফেরার পথে আরও দুই মুসল্লির মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে টঙ্গী স্টেশন রোড এবং বিকেলে কামারপাড়া রোডে এ দুজনের মৃত্যু হয়। এরা হলেন রাজবাড়ির বালিয়াকান্দি উপজেলার রুলজানি এলাকায় আব্দুল আউয়াল মোল্লা (৫৫) এবং শেরপুর সদরের মহির উদ্দিন (৬৫)।

এ নিয়ে এবারের বিশ্ব এজতেমার প্রথম অংশে আট মুসল্লির মৃত্যু হলো।

বিশ্ব এজতেমার মাসলেহাল জামাতের জিম্মাদার আদম আলী জানান, মোনাজাত শেষ করে বাসায় ফেরার জন্য রওনা হন আউয়াল। পথে টঙ্গী স্টেশন রোড এলাকায় হৃদরোগে আক্রান্ত হন তিনি। “তাকে উদ্ধার করে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

‘এছাড়া বিকেল সাড়ে ৪টার দিকে কামারপাড়া রোডে হৃদরোগে আক্রান্ত হন মহির উদ্দিন। টঙ্গী আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’ একইদিন ভোর সাড়ে ৫টায় হৃদরোগে আক্রান্ত হয়ে বিশ্ব এজতেমায় যোগ দিতে আসা ঢাকার কদমতলীর পাঁচেরবাগ এলাকার বাসিন্দা আবুল হোসেন (৫৫) মারা গেছেন। এর আগে ১৫ ফেব্রæয়ারি ভোর পৌনে ৫টার দিকে ফেনীর সফিকুর রহমান (৫৮), দুপুর ১টার দিকে সিরাজগঞ্জের আব্দুর রহমান (৫৫), ১৪ ফেব্রæয়ারি দুপুরে নাটোরের মোঃ আলী (৫৫), রাত ২টার দিকে কুষ্টিয়ার সিরাজুল ইসলাম (৬৫) এবং ১৩ ফেব্রæয়ারি রাত ৩টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আব্দুল জব্বর (৪০) হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। তাদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

নির্বাচিত সংবাদ