২০ মার্চ ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ক্রীড়াঙ্গনে আন্তর্জাতিক ভাবে আমাদের সন্তানরা খ্যাতি এনে দেবে : আমু

ক্রীড়াঙ্গনে আন্তর্জাতিক ভাবে আমাদের সন্তানরা খ্যাতি এনে দেবে  : আমু

নিজস্ব সংবাদদাতা, ঝালকাঠি ॥ ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য সাবেক শিল্পমন্ত্রী জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু বলেছেন, ক্রীড়া মানুষকে মনোবল বৃদ্ধি করে এবং ক্রীড়ার বিকল্প নেই। বর্তমান সরকার খেলাধুলার প্রতি বিশেষ ভাবে নজর দিচ্ছে। আমাদের ছেলেরা আগামীতে বিভিন্ন ধরণের ক্রীড়া নৈপুন্য প্রদর্শন করে শুধু দেশেই নয় আন্তর্জাতিক ভাবে খ্যাতি এনে দেবে।

তিনি সোমবার সকাল ১১ টায় ঝালকাঠি সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেছেন। কলেজের অধ্যক্ষ মো: আনছার উদ্দিনের সভাপতিত্বে এই অনুষ্ঠানে ঝালকাঠির জেলা প্রশাসক মো: হামিদুল হক, পুলিশ সুপার মো: জোবায়েদুর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সরদার মো: শাহ আলম, অতিরিক্ত পুলিশ সুপার মো: জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড খান সাইফুল্লাহ পনির, সহ জেলা আওয়ামী লীগের নেতা কর্মী, কলেজের শিক্ষক মন্ডলি ও ছাত্র-ছাত্রী এবং তাদের অভিভাবকরা উপস্থিত ছিলেন। ক্রীড়া ও সাংস্কৃতিক ৬৪ টি ইভেন্টে ২শতাধিক ছাত্র ছাত্রী অংশগ্রহণ করেছে। প্রতিযোগীতা শেষে আলহাজ্ব আমির হোসেন আমু পুরস্কার বিতরণ করেন।

এর পূর্বে ঝালকাঠি পৌর আদর্শ প্রাথমিক বিদ্যালয় এবং কিফাইতনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন আলহাজ্ব আমির হোসেন আমু।