২৬ জুন ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

এফএ কাপের শেষ আটে ম্যানইউ

এফএ কাপের শেষ আটে ম্যানইউ

অনলাইন ডেস্ক ॥ গত বছরের মে মাসের হারটা বেশ পীড়া দিয়েছিলো ম্যানচেস্টার ইউনাইটেডকে। এফএ কাপের ফাইনালে চেলসির কাছে পাওয়া তিক্ত হারটা বেশ ভুগিয়েছে রেড ডেভিলদের। সেই হারের প্রতিশোধটা তারা নিয়ে নিলো এবারের এফএ কাপের পঞ্চম রাউন্ডে। চেলসিকে ২-০ গোলে হারিয়ে একই টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিয়েছে ম্যানইউ।

নতুন কোচ উলা গুনার সুলশারের অধীনে ম্যানইউর উত্থানটা টের পাওয়া গেলো এই ম্যাচেও। উত্তেজনা ছড়ানো ম্যাচে দুটি গোল করেছেন অ্যান্ডার হেরেরা ও পল পগবা। দুটি গোলই আসে প্রথমার্ধে।

অপর দিকে গত সপ্তাহে প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার সিটির কাছে ৬-০ গোলে হেরেছে ব্লুরা। তারপর তাদের নগর প্রতিদ্ব্ন্দ্বীর কাছে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নেওয়ায় পরিস্থিতি বেশ চাপে ফেলে দিয়েছে চেলসি কোচ সারিকে। পুরো মাঠে তাকে দুয়ো দিতে ছাড়েনি সমর্থকরা। এই সময় ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডকে চেলসি কোচ হিসেবে আনারও দাবি উঠে গ্যালারিতে।

নিজের ভবিষ্যৎ নিয়ে এমন ঝড় উঠার পর সারির প্রতিক্রিয়া অবশ্য স্বাভাবিক, ‘আমি ফল নিয়ে উদ্বিগ্ন, তবে সমর্থকরা কী করলো তা নিয়ে নই। কারণ আমি পরিস্থিতিটা ভালো করেই বুঝতে পারছি। ভক্তদেরও বুঝতে পারছি। কারণ আমরা এফএ কাপ থেকে ছিটকে গেছি।’

শেষ আটে উলভসের মুখোমুখি হবে ম্যানচেস্টার ইউনাইটেড।