১৯ জুন ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কর্ণফুলীতে গাড়ি চালকের লাশ উদ্ধার

কর্ণফুলীতে গাড়ি চালকের লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, পটিয়া ॥ চট্টগ্রামের কর্ণফুলীতে এক গাড়ি চালকের মরদেহ দেহ উদ্ধার করা হয়েছে। গাড়ি চালক মোহাম্মদ আলমগীর হোসেন প্রকাশ বকুল (৪৫) নগরীর খুলশী থানাধীন লালখান বাজার ৪ হাইলেভেলে রোডের বাসিন্দা মৃত আবুল হোসেনের পুত্র। আজ মঙ্গলবার সকালে কর্ণফুলী থানা পুলিশ বিএফডিসি সংলগ্ন টিকে গ্রুপের পরিত্যক্ত জমি থেকে গাড়ি চালকের লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানান, সোমবার বেলা ১টার দিকে গাড়ি চালক বকুল ঘর থেকে বের হয়ে আর ফিরেননি। এরপর দীর্ঘ সময় ঘরে না ফেরায় বকুলের পরিবারের পক্ষ থেকে খুলশী থানায় যোগাযোগ করা হয়। ওই সময় রাতে বকুলকে থানা থেকে ফোন দেয়া হলে সে ঘরে ফিরবেন না এবং তার কি কি সম্পদ আছে সে সম্পর্কে পরিবারের কাছে জানিয়ে দেয়। এরপর মোবাইল বন্ধ পাওয়া যায় আর সকালে লাশ পাওয়া যায় কর্ণফুলীর ইছানগরস্থ বিএফডিসি এলাকা থেকে।

কর্ণফুলী থানার উপ-পরিদর্শক মোহাম্মদ ফরিদ বলেন, লাশের দেহে কোন ধরণের আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তাকে কেউ খুন করেছে বা আত্মহত্যা করেছে এমন আলামতও পাওয়া যায় নি। পরিবারের তথ্য তার হার্টের রোগ ছিলো। ধারণা করা হচ্ছে সে হার্টএট্যাকে মারা গেছে। তবে কেন বা কি কারণে বাড়ি থেকে এতো দূরে এবং জঙ্গলে পরিপূর্ণ নির্জন স্থানে এলেন এর কোন উত্তর মিলছে না। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।