২৫ মার্চ ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজশাহীতে বৃদ্ধাকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২

রাজশাহীতে বৃদ্ধাকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহীতে বৃদ্ধ স্বামীকে বেঁধে রেখে ষাটোর্ধ বৃদ্ধাকে ধর্ষণ করেছে দুই যুবক। সোমবার ভোরে নগরের রাজপাড়া থানার চৈতিরবাগান এলাকায় এ ঘটনায় ধর্ষিত বৃদ্ধা থানায় মামলা দায়ের করেছেন। মামলার পর পুলিশ অভিযান চালিয়ে ওই দুই যুবকে গ্রেফতার করে। মঙ্গলবার এ তথ্য জানায় পুলিশ।

পুলিশ জানায়, এ ঘটনায় গ্রেফতারকৃতরা হলো- নগরের শাহমখদুম থানার খিরশিন টিকর মহল্লার বাবুর ছেলে তুষার আলী (১৯) ও সিলিন্দা মহল্লার জহিরুলের ছেলে শিমুল হাসান (১৯)। সোমবার বিকালে নিজ এলাকা থেকে তুষারকে এবং রাতে শিমুলকে গ্রেফতার করে। তুষার ধর্ষণের কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে বলে পুলিশ জানিয়েছে।

নগরীর রাজপাড়া থানার ওসি হাফিজুর রহমান জানান, রবিবার রাতে তুষার ও শিমুল নগরীর চৈতিরবাগান এলাকায় পুকুর পাড়ে যায়। এরপর রাতে তারা ওই এরাকায় অবস্থান করে। ভোরের দিকে তারা বৃদ্ধকে ঘরের মধ্যে বেঁধে রেখে তার বৃদ্ধা স্ত্রীকে ধর্ষণ করে। ধর্ষণের পর চলে যায় দুই যুবক। এরপর বৃদ্ধা তার স্বামীকে উদ্ধার করে। এ ঘটনায় সকালে স্বামী ও স্ত্রী থানায় এসে মামলা করেন।

ওসি জানান, ধর্ষণের অভিযোগ পাওয়ার পর থেকে পুলিশ ওই এলাকায় অভিযান শুরু করে। বিকালেই তুষারকে গ্রেফতার করে মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করে। সেখানে তুষার ধর্ষণের কথা স্বীকার করে জবানবন্দি দেয়। এরপর সোমবার দিবাগত রাতে অভিযান চালিয়ে শিমুলকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এছাড়াও ধর্ষণের শিকার ওই বৃদ্ধার মেডিক্যাল টেস্ট রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে সম্পন্ন করা হয়েছে বলেও জানান রাজপাড়া থানার ওসি।