২০ মার্চ ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কর্মংস্থান সৃষ্টি উদ্যোক্তা হাট বসছে ২২ ফেব্রুয়ারি

অর্থনৈতিক রিপোর্টার ॥ তরুণ ও নবীন উদ্যোক্তাদের প্ল্যাটফর্ম ‘চাকরি খুঁজব না চাকরি দেব ‘-এর উদ্যোগে উদ্যোক্তা হাট আগামী ২২ ফেব্রুয়ারি শুরু হবে। চলবে ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত। উদ্যোক্তারা নিজেদের পণ্য ও সেবার সম্ভার নিয়ে ঢাকার ধানম-ির ২৭ নম্বরে উইম্যান ভলান্টারি এ্যাসোসিয়েশনের মিলনায়তনে ‘আইপে ফাল্গনী উদ্যোক্তা হাট ২০১৯’ আয়োজন করেছে।

সোমবার ঢাকার বিশ্ব সাহিত্য কেন্দ্রে আয়োজিত সংবাদ সম্মেলনে আয়োজকরা এ তথ্য জানান। ‘চাকরি খুঁজব না চাকরি দেব’-উদ্যোগের প্রধান বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্কের সাধারণ সম্পাদক মুনির হাসান সংবাদ সম্মেলনে জানান, প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত হাট চলবে। এবারের হাটে প্রায় ৪৫ জন উদ্যোক্তা তাদের জামা-কাপড়, খাবার, চামড়া ও চামড়াজাত পণ্য, ইলেকট্রনিক্স, ইন্টেরিয়র সামগ্রী, আইটি সেবা প্রর্দশন ও বিক্রি করবেন।

হাটে অংশ নেবে টেকস্ট্রিম সলিউশনস, টোটাল অনলাইন সলিউশনস, কুক্যান্টস লিমিটেড, ডিজিটাল পাওয়ার এ্যান্ড টেকনোলজি, রেজিস্ট্রো, কড়ি ডটকম, শাবাব লেদার, জেটগো, কাশফিয়া বুটিক, অঙ্গ ঢং, ফ্রুইজার বাংলাদেশ, খানস হেলথ এ্যান্ড বিউটি, আফরিনাস কালেকশন, জামিলা, ক্লাউড বেনজ লিমিটেড, ব্রেওন্না, ফুডহাট, প্রিয়বাজার, ইজিয়ার, অদ্ভুত দ্য শপিং উন্ডার, নায়রী, অচিন, রেনে বাংলাদেশ, সুহায়রা, সফট টেক ইনোভেশন লিমিটেড, সাববাক্স, এম এ্যান্ড বি ইন্টারন্যাশনাল, স্টাইজিন।