১৬ জুন ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

হ্যাটট্রিক শিরোপা জয় বোর্ড স্কুলের

  • জাতীয় স্কুল ক্রিকেট

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরে অনুষ্ঠিত প্রাইম ব্যাংক ইয়াং টাইগার্স অনুর্ধ-১৬ জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতায় হ্যাটট্রিক শিরোপা ঘরে তুলেছে যশোর শিক্ষা বোর্ড সরকারী মডেল স্কুল এ্যান্ড কলেজ। মঙ্গলবার স্থানীয় শামস্-উল-হুদা স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় তারা ৯ উইকেটে মিউনিসিপ্যাল প্রিপারেটরী উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেয় মিউনিসিপ্যাল প্রিপারেটরী। ব্যাট করতে নেমে বোর্ড স্কুলের অফস্পিনার আরিফ খানের বোলিং তোপে ৩০ ওভারে সবকয়টি উইকেট হারিয়ে ৮১ রান করে। জবাবে ব্যাট করতে নেমে ১৫ ওভারে ১ উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে শিক্ষাবোর্ড স্কুল।

ব্যাট হাতে মিউনিসিপ্যাল প্রিপারেটরীর ওপেনার রিয়াদ ইসলাম ৩১ ও সিয়াম ১০ রান করে। এছাড়া আর কেউ দুই অঙ্কের কোটা পার করতে পারেনি। বল হাতে বোর্ড স্কুলের আরিফ খান জয় ১০ ওভার বল করে ৫ মেডেনসহ ১৪ রানে ৬ উইকেট দখল করে। এছাড়া তানভির আহমেদ তাজ ১৩ রানে ২টি, আবরার মাহমুদ ও আলাউদ্দিন ১টি করে উইকেট দখল করে। ম্যাচের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছে বোর্ড স্কুলের আরিফ খান জয়। রান তাড়ায় দলীয় ১ রানের মাথায় প্রথম উইকেট হারালেও সাকিব হোসেন ও আশরাফুজ্জামান দ্বিতীয় উইকেটে অবিছিন্ন ৮১ রানের জুটি গড়ে দলের তৃতীয় শিরোপা নিশ্চিত করে। সাকিব হোসেন ৪০ বলে ৮ চারে ৪৫ ও আশরাফুজ্জামান ৪৩ বলে ৬ চারে ৩৪ রানে অপরাজিত ছিল। মিউনিসিপ্যাল প্রিপারেটরীর পক্ষে একমাত্র উইকেটটি নেন সাদমান সাদিদ জিম।

বিসিএল ফুটবলে ফেনী সকারের জয়

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লীগে মঙ্গলবার দুটি খেলা অনুষ্ঠিত হয়। ঢাকার কমলাপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রথম খেলায় ফেনী সকার ক্লাব ২-০ গোলে হারায় ফকিরেরপুল ইয়ংমেন্স ক্লাবকে। বিজয়ী দলের সাদ্দাম জোড়া গোল করেন। অপর ম্যাচে টি এ্যান্ড টি ক্লাবের সঙ্গে গোলশূন্য ড্র করে বাংলাদেশ পুলিশ এ্যাথলেটিক ক্লাব।

জাতীয় বেসবল শুরু আজ

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশ বেসবল-সফটবল এ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় আজ বুধবার থেকে শুরু হচ্ছে ‘ওয়ালটন জাতীয় বেসবল প্রতিযোগিতা’। তিনদিনব্যাপী এই প্রতিযোগিতা ঢাকার পল্টন ময়দানে অনুষ্ঠিত হবে। বুধবার সকাল সাড়ে দশটায় প্রতিযোগিতার উদ্বোধন। আটটি দল এই প্রতিযোগিতায় দুই গ্রুপে খেলবে। বুধবার উদ্বোধনী দিনে সকাল ৮টা থেকে সারাদিন চারটি গ্রুপপর্বের খেলা অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার সকালে দুটি সেমিফাইনাল ও শুক্রবার সকালে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

নির্বাচিত সংবাদ