২৪ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শ্যামলীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত

শ্যামলীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত

অনলাইন রির্পোটার ॥ রাজধানীর শ্যামলীতে র্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। তার নাম মেহেদী হাসান (৩২)। আজ বুধবার ভোর ৬টার দিকে শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের সামনের সড়কে এ ঘটনা ঘটে।

র্যাব-২ এর কোম্পানি কমান্ডার ও পুলিশ সুপার (এসপি) মুহাম্মদ মহিউদ্দিন ফারুকী জানান, মেহেদী হাসানের কাছ থেকে একটা বিদেশি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি, ৩০০ গ্রাম হেরোইন, নগদ এক হাজার ৬৫০ টাকা, একটি জাতীয় পরিচয়পত্র, একটি ড্রাইভিং লাইসেন্স ও বাসের পাঁচটি টিকেট উদ্ধার করা হয়েছে।

এসপি মহিউদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে র্যাব জানতে পারে মাদক মাদক বিক্রেতাদের একটি গ্রুপ চাঁপাইনবাবগঞ্জ থেকে বাসযোগে মাদকসহ ঢাকায় আসছে। সংবাদ পেয়ে র্যাব রাজধানীর গাবতলী, দারুসসালাম ও কল্যাণপুরে অবস্থায় নেয়। একটি বাসকে লক্ষ্য করে র্যাব তার পিছু নেয়। শ্যামলী এলাকায় বাস থেকে কয়েকজন যাত্রী নামলে র্যাব সদস্যরা তাদের তল্লাশি করেন। এর মধ্যেই একজন বাস থেকে নেমে তল্লাশি করা দেখে হাঁটতে থাকেন। এ সময় র্যাব সদস্যরা পেছন থেকে তাকে ডাকতেই র্যাবকে লক্ষ্য করে কয়েকজন গুলি ছুঁড়তে থাকে।

আত্মরক্ষার্থে র্যাব সদস্যরাও পাল্টা গুলি ছুড়লে ঘটনাস্থল থেকে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। পরে গুলিবিদ্ধ ওই ব্যক্তিকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

নির্বাচিত সংবাদ