২৬ মার্চ ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কালকিনিতে শিশু ধর্ষণের অভিযোগ ॥ এলাকাবাসীর বিক্ষোভ

কালকিনিতে শিশু ধর্ষণের অভিযোগ ॥ এলাকাবাসীর বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা, কালকিনি, মাদারীপুর ॥ মাদারীপুরের কালকিনিতে ৬ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়াগেছে। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ধর্ষণের ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী পরিবার। পরে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আজ বুধবার দুপুরে ওই ধর্ষকের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছেন এলাকাবাসী।

এলাকা, ভুক্তভোগী পরিবার ও পুলিশ সুত্রে জানা গেছে, পৌর এলাকার পাঙ্গাশিয়া গ্রামের লিটন বেপারির লম্পট ছেলে তাইন মঙ্গলবার বিকেলে তাকে নিয়ে বাড়ির পাসের একটি খালে গোসল করতে নিয়ে যায়। এসময় লম্পট তাইন তার বন্ধু রিফাত ও ইসমাইলের সহযোগীতায় একটি ইঞ্জিন চালিত নৌকায় উঠিয়ে ওই শিশুকে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। এসময় ধর্ষিতার চিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে আসলে ধর্ষক পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে ভুক্তভোগীর পরিবার কালকিনি থানায় অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোফাজ্জেল হোসেন বলেন, শিশু ধর্ষণের ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেয়া হবে।