২১ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

চকবাজারের অগ্নিকাণ্ড : ক্রিকেটার সাব্বির-মোস্তাফিজের শোক

চকবাজারের অগ্নিকাণ্ড :  ক্রিকেটার সাব্বির-মোস্তাফিজের শোক

অনলাইন রিপোর্টার ॥ রাজধানীর চকবাজারের অগ্নিকাণ্ডে অন্তত ৭০ জন নিহত হয়েছে। মরদেহগুলো ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নেয়া হয়েছে। লাশের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ।

বুধবার (২০ ফেব্রুয়ারি) রাত ১০টা ৩৮ মিনিটে রাজধানীর পুরান ঢাকার চকবাজার থানার চুড়ি হাট্টা শাহী মসজিদের সামনে একটি বহুতল ভবনে আগুন লেগে তা আশেপাশের ভবনে ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিসের ৩২টি ইউনিট এগার ঘণ্টার মতো কাজ করে আগুন নিয়ন্ত্রণে নেয়। চকবাজারের ভয়াবহ এ অগ্নিকাণ্ড গোটা জাতিকে নাড়িয়ে দিয়েছে। বিষয়টি হৃদয় ছুঁয়ে গেছে বাংলাদেশ জাতীয় দলের ব্যাটসম্যান সাব্বির রহমান ও বোলার মোস্তাফিজুর রহমানের।

অগ্নিকাণ্ডের ঘটনায় এই হার্ডহিটার বলেন, অনেক মানুষ মারা গেছে। খুব খারাপ লাগছে! অনেকে হাসপাতালে ভর্তি আছেন। দোয়া করি তারা যেন দ্রুত সুস্থ হয়ে যায়। আল্লাহ এ ধরনের দুর্ঘটনা থেকে আমাদের রক্ষা করুন।

চকবাজারের অগ্নিকাণ্ডের ঘটনার খোঁজখবর নিয়েছেন মোস্তাফিজ। দুঃসংবাদটা শোনার পর শোকে আচ্ছন্ন তিনি। কাটার মাস্টার বলেন, সংবাদটা শোনার পর থেকে খুব খারাপ লাগছে। অনেক মানুষ মারা গেছে! মৃতদের আত্মার মাগফিরাত কামনা করছি। আহতাবস্থায় যারা হাসপাতালে, দোয়া করি তারা যেন দ্রুত আরোগ্য লাভ করেন। সৃষ্টিকর্তা যেন আমাদের এমন মর্মান্তিক দুর্ঘটনা থেকে রক্ষা করেন।