২৪ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

টাইগারদের বিপক্ষে কিউইদের টেস্ট স্কোয়াড ঘোষণা

টাইগারদের বিপক্ষে কিউইদের টেস্ট স্কোয়াড ঘোষণা

অনলাইন ডেস্ক ॥ বাংলাদেশের বিপক্ষে ১৩ সদস্যের টেস্ট দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড। তিন ম্যাচের টেস্ট সিরিজের দলে ফিরেছেন লেগ স্পিনার টড অ্যাস্টল।

হাঁটুতে চোট নিয়ে গেলো বছরের জুনে ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে পড়েন অ্যাস্টল। এরপর আর টেস্ট দলে দেখা যায়নি তাকে। ৩২ বছর বয়সি এই লেগ স্পিনার ছিলেন না সংযুক্ত আরব আমিরাতে পাকিস্তানের বিপক্ষে ও ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজেও।

অ্যাস্টলকে জায়গা করে দিতে দল থেকে পড়েন বাঁহাতি স্পিনার এজাজ প্যাটেল। আবুধাবিতে পাকিস্তানের বিপক্ষে অভিষেক টেস্টেই পাঁচ উইকেট নিয়ে চমকে দেন। তার অসাধারণ বোলিংয়েই পাকিস্তানের বিপক্ষে ৪ রানের রোমাঞ্চকর জয় পায় নিউজিল্যান্ড। তবে এই পারফরম্যান্সের পর ডিসেম্বরে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্টে কোনো উইকেট পাননি প্যাটেল।

এছাড়া হাঁটুর অস্ত্রোপচার হওয়ায় দলে ডাক পাননি মিশেল স্যান্টনার। পুরোপুরি ঠিক হয়ে উঠতে তার আরও সময় লাগবে।

আগামী ২৮ ফেব্রুয়ারি হ্যামিল্টনের সেডন পার্কে শুরু হবে বাংলাদেশ-নিউজিল্যান্ডের মধ্যকার প্রথম টেস্ট। ওয়েলিংটন ও ক্রাইস্টচার্চে পরের দুই টেস্ট শুরু হবে যথাক্রমে ৮ ও ১৬ মার্চ।

নিউজিল্যান্ড টেস্ট দল: কেন উইলিয়ামসন (অধিনায়ক), টম ল্যাথাম, জিত রাভাল, রস টেলর, হেনরি নিকোলস, বিজে ওয়াটলিং (উইকেটকিপার), কলিন ডি গ্র্যান্ডহোম, টড অ্যাস্টল, টিম সাউদি, নেইল ওয়াগনার, ট্রেন্ট বোল্ট, ম্যাট হেনরি, উইল ইয়াং।

নির্বাচিত সংবাদ